ডাকাত ধরতে গিয়ে মিললো র‍্যাবের ড্রেস-ওয়াকিটকি, নকল পিস্তল

ডাকাত ধরতে গিয়ে মিললো র‍্যাবের ড্রেস-ওয়াকিটকি, নকল পিস্তল

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের কাশিয়ানী থেকে ডাকাতি কাজে ব্যবহৃত র‍্যাবের নকল ড্রেস, ওয়াকিটকি ও নকল পিস্তল সহ নানা মালামাল উদ্ধার করেছে পুলিশ।

মুন্সিগঞ্জ থানার গজারিয়া পুলিশের একটি দল কাশিয়ানী পুলিশের সহায়তায় আজ রোববার সকালে কাশিয়ানী উপজেলার চরচাপতা গ্রামে অভিযান চালিয়ে ডাকাতদের ভাড়া করা ওই গ্রামের হাবিবুর মোল্রার বাড়ির নিচ তালার একটি ঘর থেকে এসব মালামাল উদ্ধার করে নিয়ে যায়।

মামলার তদন্ত কর্মকর্তা কে. এম. রিয়াজুল ইসলাম জানান, গত ২৩ এপ্রিল দুবাই ফেরত কুমিল্লা জেলার তিতাস থানার মজিদপুর গ্রামের আবুল হোসেনের ছেলে নুরুজ্জামান বাড়ি ফেরার পথে বিকেল ৪টার ঢাকা-চট্টগ্রামের মহাসড়কে এশিয়া ট্রান্সপোর্টের একটি বাসের গতিরোধ করে তাকে র‍্যাবের ভুয়া সদস্যরা তাদের মাইক্রোতে উঠিয়ে নিয়ে যায়।

ভুয়া ক্যাপ্টেন পরিচয়দানকারী জালালউদ্দিন ওরফে রবিউল-এর নেতৃত্বে অস্ত্রের মুখে তার (নুরুজ্জামান) কাছে থাকা নগদ ১৭ লাখ টাকা ও ২৮ লাখ টাকার স্বর্ণালংকারসহ মোট ৪৫ লাখ টাকার মালামাল নিয়ে যায় এবং পরে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার লাঙ্গলবন্ধ থানার একটি ইটের ভাটার পাশে ফেলে রেখে চলে যায়।

এ ব্যাপারে গজারিয়া থানায় মামলা হলে পুলিশ তদন্তে নামে এবং মাইক্রোবাসের ড্রাইভার নজরুলকে গ্রেপ্তার করে। তার দেয়া তথ্য অনুযায়ী আজ রোববার সকালে পুলিশ এসব মালামাল উদ্ধার করে।

ভুয়া ক্যাপ্টেন পরিচয়দানকারী জালালউদ্দিন ওরফে রবিউলের বাড়ি গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার কুসুমদিয়া গ্রামে। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন স্থানে একাধিক ডাকাতি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়