২৭ বছর পর ফের পর্দায় একসঙ্গে মাধুরী-কারিশমা 

২৭ বছর পর ফের পর্দায় একসঙ্গে মাধুরী-কারিশমা 

অনলাইন ডেস্ক

নব্বইয়ের দশকে পর্দা কাঁপানো অভিনেত্রী মাধুরী দীক্ষিত, কারিশমা কাপুর। ১৯৯৭ সালে মুক্তি পেয়েছিল মাধুরী-কারিশমা- শাহরুখ অভিনীত ব্লকবাস্টার ছবি ‘দিল তো পাগল হ্যায়’। আর এই ছবির বিখ্যাত 'চাক দুম দুম' গানে নেচেছিলেন মাধুরী-কারিশমা। তাদের সঙ্গী ছিলেন কিং খান শাহরুখ।

দীর্ঘ ২৭ বছর পর আরও একবার পর্দায় ফিরছে কারিশমা-মাধুরী।  

তবে বড়পর্দা নয়, এবার ছোটপর্দার জনপ্রিয় ডান্স রিয়ালিটি শো 'ডান্স দিওয়ানে'র মাধ্যমে ফের পর্দায় ফিরছেন মাধুরী-কারিশমা।

এর আগে ১৯৯৭-এর স্মৃতিতে ফিরে 'চাক দুম দুম' গানের সেই বিখ্যাত স্টেপে নেচে আরও একবার অনুরাগীদের নস্ট্যালজিক করে তুললেন কারিশমা-মাধুরী। সেই ভিডিও শেয়ার করে কারিশমা ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমার পরম প্রিয় এমডি জি এবং সুপার সৌভাগ্যবান সুনীল আন্না (সুনীল শেঠি), আসুন চক ধুম ধুম করি! এখানে আমরা একসঙ্গে আরও কিছু স্মরণীয় মুহূর্ত তৈরি করার জন্য।

’ 

কারিশমার এই পোস্টে নেটিজেনদের কমেন্টের বন্যা বয়ে গেছে। কেউ লিখেছেন, ‘আপনারা এখনও কত সুন্দর!’, কারোর মন্তব্য, ‘পুরনো স্মৃতি আবারও নতুনভাবে জেগে উঠল। ’ 

জনপ্রিয় এই 'ডান্স দিওয়ানে' শোয়ে বিচারকের আসনে বসেছিলেন মাধুরী দীক্ষিত, সুনীল শেঠি। আর সেখানেই অতিথি হিসাবে থাকতে চলেছেন কারিশমা কাপুর। ইতিমধ্যেই নেটপাড়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও।

১৯৯৭ সালে যশ চোপড়া পরিচালিত ‘দিল তো পাগল হ্যায়’ ছবিতে শাহরুখ-মাধুরী-কারিশমা জুটির বন্ধুত্বের পাশাপাশি, তাঁদের নাচ আলাদা জায়গা করে নিয়েছিল। আবার কখনও ছবিতে শাহরুখকে নিয়ে মাধুরী-কারিশমার ঠাণ্ডা লড়াইও চলেছিল।

news24bd.tv/TR        
 

পাঠকপ্রিয়