বিএনপি দুর্যোগে মানুষের পাশে দাঁড়ায়, আ. লীগ ত্রাণ চুরি করে: ইশরাক

বিএনপি দুর্যোগে মানুষের পাশে দাঁড়ায়, আ. লীগ ত্রাণ চুরি করে: ইশরাক

নিজস্ব প্রতিবেদক

নির্যাতিত অবস্থাতেও দুর্যোগে বিএনপি মানুষের পাশে দাঁড়ায় আর আওয়ামী লীগ সরকারি ত্রাণ চুরি করে বলে মন্তব্য করেছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ও দলটির ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

রোববার দুপুরে রাজধানীর মতিঝিল এলাকায় গরমে অতিষ্ঠ বিভিন্ন শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

এসময় বিএনপির তরুণ এই নেতা বলেন, বর্তমানে বাংলাদেশে একটা অবৈধ সরকার ক্ষমতায় আছে। তারা সম্পূর্ণ বেআইনিভাবে ক্ষমতা দখল করে রেখেছে।

তাই যেকোনো দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানো তো দুরের কথা, উল্টো তাদের নেতাকর্মীরা রিলিফের চাল চুরি করে, ত্রাণ সামগ্রী চুরি করে। অথচ আমরা গত ১৭ বছর যাবৎ নিপীড়িত-নির্যাতিত হয়ে বিরোধী দলে থাকা অবস্থায়ও শত শত হামলা-মামালা মোকাবেলা করেও যেকোনো দুর্যোগে জনগণের পাশে থাকি।

ইশরাক বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে গড়া এবং বেগম খালেদা জিয়ার এই দল সারা ঢাকা শহরে ঘুরে ঘুরে বিভিন্ন সময় বিভিন্ন দুর্যোগে পড়া  মানুষের পাশে সব সময় দাঁড়ায়। আর আমরা সেই ধারারই রাজনীতি করি।

বিএনপি নেতাকর্মীদের উদ্দেশে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, আমরা যেন মেহনতি মানুষের পাশে দাঁড়াই, আর তাদের পাশে দাঁড়িয়ে একটা উদাহরণ সৃষ্টি করি।

মতিঝিল এলাকায় বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে বিএনপির সাবেক মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। এভাবে ঢাকার প্রত্যেক এলাকার মেহনতি মানুষের পাশে থাকারও ঘোষণা দেন তিনি। এসময় ইশরাক হোসেনের সাথে স্থানীয় বিএনপি ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক