আমির খানকে চড় মারেন সাবেক স্ত্রী রিনা, কেন? 

আমির খানকে চড় মারেন সাবেক স্ত্রী রিনা, কেন? 

অনলাইন ডেস্ক

'মিস্টার পারফেকশনিস্ট' হিসাবে খ্যাত বলিউড অভিনেতা আমির খান। অভিনয়ে 'মিস্টার পারফেকশনিস্ট' হলেও  ব্যক্তি জীবনে স্ত্রীদের কাছে ‘পারফেকশনিস্ট’ হতে পারেননি তিনি। বিয়ে করেছেন দুবার। দুই স্ত্রীর সঙ্গেই ঘটেছে বিচ্ছেদ।

তার সাবেক স্ত্রী হলেন রিনা দত্ত এবং কিরণ রাও। তার ৩ সন্তান, ছেলে জুনায়েদ ও আজাদ এবং মেয়ে আইরা।

২০০১ সালে সাবেক স্ত্রী রীনা দত্তের সঙ্গে বিচ্ছেদ হয় আমিরের। কয়েক বছর পর ২০০৫ সালে কিরণের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেতা।

দীর্ঘ ১৫ বছরের দাম্পত্যের পর ২০২১ সালে সেই বিয়েও ভেঙে যায়।

সম্প্রতি কপিল শর্মার শোয়ে এসে নিজের ব্যক্তিগত জীবনের নানা কথা জানান আমির। একবার রীনার হাতে চড় খান তিনি। শুধু তাই নয়, রাগের চোটে হাতেই নাকি কামড়ে দেন অভিনেতার সাবেক এই স্ত্রী।

আমিরের কথায়, ‘‘আমি যা লক্ষ করেছি তার একটা ধারণা দিই। তখন জুনায়েদের জন্ম হওয়ার ঠিক আগের কথা। রীনার প্রসব বেদনা উঠেছে। আমরা হাসপাতালে। একজন ভাল স্বামীর মতো স্ত্রীকে কিছু শ্বাস-প্রশ্বাসের অনুশীলন করাচ্ছিলাম। এদিকে ওর প্রসব বেদনা তীব্র হতে শুরু করল। রীনাকে শান্ত করার চেষ্টা করছিলাম। কিন্তু আমাকে চড় মেরে ও বলে দিল, ‘এসব বাজে কথা বন্ধ করো!'

রীনা প্রচণ্ড যন্ত্রণায় ছটফট করছিল। আমার হাতও কামড়ে দিল ও। ’’ আমির জানান, যখন মানুষ সুতীব্র বেদনার মধ্যে দিয়ে যান, তার অভিব্যক্তি তাকে আসলে বিস্মিত করে। আর কিছু না!

news24bd.tv/TR