৪ ওভার হাতে রেখেই গুজরাটের রান পাহাড় টপকালো বেঙ্গালুরু

৪ ওভার হাতে রেখেই গুজরাটের রান পাহাড় টপকালো বেঙ্গালুরু

অনলাইন ডেস্ক

আইপিএলে এবার রান হচ্ছে মুড়িমুড়কির মতো। আগে ব্যাটিং করে ২০০, এমনকি ২৫০ করেও স্বাচ্ছন্দ্যে থাকতে পারছে না কেউ। আজই যেমন ২০০ রান করেও হারলো গুজরাট টাইটানস। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু গুজরাটের এই রান পাহাড় টপকে গেছে ৪ ওভার হাতে রেখে।

জয় পেয়েছে ৯ উইকেটের।

আজ সোমবার (২৮ এপ্রিল) টসে আহমেদাবাদে টসে হেরে আগে ব্যাট করে গুজরাট। ঘরের মাঠে ব্যাটারদের কল্যাণে ৩ উইকেটে ২০০ রান করে গুজরাট। তবে উইল জ্যাকসের সেঞ্চুরি এবং বিরাট কোহলির অপরাজিত ৭০ রানের ওপর ভর করে সহজেই জয় তুলে নেয় বেঙ্গালুরু।

 

রান তাড়ায় নেমে দলীয় ৪০ রানে অধিনায়ক ফ্যাফ ডু প্লেসিকে হারায় বেঙ্গালুরু। এরপর ১৬৬ রানের অপরাজিত জুটি গড়ে দলকে জয়ের বন্দরে পৌঁছে দিয়ে মাঠ ছাড়েন কোহলি-জ্যাকস। কোহলি ৪৪ বলে করেন ৭০ রান। আর জ্যাকস সেঞ্চুরি তুলে নেন ৪১ বলে। গুজরাটের হয়ে উইকেটটি পান সাই কিশোর।  

এর আগে, টসে হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি গুজরাটের। ৬ রানে ঋদ্ধিমান সাহাকে হারানোর পর 4৫ রানে ফিরে যান অধিনায়ক শুভমন গিল। এরপর সাই সুদর্শনের ৪৯ বলে ৮৪, শাহরুখ খানের ৩০ বলে ৫৮ এবং ডেভিড মিলারের ১৯ বলে ২৬ রানের সুবাদে ২০০ রান করে গুজরাট। বেঙ্গালুরুর হয়ে একটি করে উইকেট নেন স্বপ্নিল সিং, মোহাম্মদ সিরাজ এবং গ্লেন ম্যাক্সওয়েল।

news24bd.tv/SHS