মোরসালিন ফেরায় স্বস্তিতে কোচ 

মোরসালিন ফেরায় স্বস্তিতে কোচ 

অনলাইন ডেস্ক

চোটের কারণে দীর্ঘ চার মাস মাঠের বাইরে ছিলেন জাতীয় দলের তরুণ তুর্কি শেখ মোরসালিন। পায়ের পাতার চোটের কারণে বসুন্ধরা কিংসের পাশাপাশি জাতীয় দলের দুটি ম্যাচ খেলতে পারেননি তিনি। সেই চোট কাটিয়ে গত পরশু মাঠে ফিরেছেন মোরসালিন। তাতে যেন স্বস্তি ফিরেছে জাতীয় দলের কোচ হাভিয়ের কাবরেরার মনেও।

আগামী জুনে ঘরের মাঠে বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইপর্বে অস্ট্রেলিয়া এবং লেবাননের বিপক্ষে খেলবে বাংলাদেশ। এ দুই ম্যাচে শুধু মোরসালিন নয়, বাংলাদেশ পেতে পারে আরেক ফুটবলার তারিক কাজীকেও। যদিও তারিক এখনও পুনর্বাসনের মধ্যে দিয়ে যাচ্ছেন।  

আজ সোমবার (২৯ এপ্রিল) বাংলাদেশ ফুটবল ফেডারেশন ভবনে এ দুই ফুটবলারকে নিয়ে কাবরেরা বলেছেন, 'হ্যাঁ, তারা এই মুহূর্তে ভালো অনুভব করছে।

মোরসালিন আগের ম্যাচে খেলেছে। এটা ইতিবাচক দিক। বিশেষ করে তার জন্য, মাঠে ফিরেছে সে। আমাদের জন্যও ইতিবাচক দিক। তারিকের কিছু ব্যাপার আছে। এখনো রিকভারির মধ্যে আছে। তার ক্লাবের সঙ্গে যোগাযোগ রাখছি। দেখা যাক কি হয়। ' 

এর আগে, গত শনিবার কিংস অ্যারেনায় প্রিমিয়ার লিগে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে বসুন্ধরা কিংসের জার্সিতে শুরু থেকেই মাঠে ছিলেন মোরসালিন। ৭২ মিনিট পর্যন্ত মাঠে ছিলেন তিনি। অনেকদিন পর ফিরে গোল কিংবা অ্যাসিস্ট না পেলেও স্বাভাবিক ছন্দেই সেদিন দেখা গেছে তাকে।

গত বছর সাফ চ্যাম্পিয়নশিপে দুটি, আফগানিস্তানের বিপক্ষে প্রীতি ম্যাচে একটি এবং বিশ্বকাপ বাছাইয়ে কিংস অ্যারেনায় লেবাননের বিপক্ষে তার গোলেই এক পয়েন্ট পেয়েছে বাংলাদেশ। তবে চোটের কারণে গত মার্চে ফিলিস্তিনের বিপক্ষে দুটি ম্যাচে খেলা হয়নি তার।

news24bd.tv/SHS