প্রেমিকা খুঁজতে বিলবোর্ডে বিজ্ঞাপন, সপ্তাহে খরচ ৪০০ ডলার

প্রেমিকা খুঁজতে বিলবোর্ডে বিজ্ঞাপন, সপ্তাহে খরচ ৪০০ ডলার

প্রেমিকা খুঁজতে বিলবোর্ডে বিজ্ঞাপন, সপ্তাহে খরচ ৪০০ ডলার

অনলাইন ডেস্ক

দীর্ঘদিন ধরে একাকিত্বে ভুগছিলেন যুক্তরাষ্ট্রের ৭০ বছর বয়সী এক ব্যক্তি। এজন্য একাকিত্ব দূর করতে তিনি অভিনব এক পন্থা বেছে নিয়েছেন। ওই ব্যক্তি প্রেমিকা খুঁজতে বিলবোর্ডে বিজ্ঞাপন দিয়েছেন। এজন্য তিনি সপ্তাহে খরচ করেছেন ৪০০ ডলার।

যা বাংলাদেশি মুদ্রায় ৪৩ হাজার টাকার বেশি। খবর এনডিটিভি।  

বিলবোর্ডটি মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসের সুইটওয়াটারের কাছে অবস্থিত। এমন বিজ্ঞাপনে তিনি সফলতা পেয়েছেন বলে জানিয়েছেন।

৭০ বছর বয়সী এআই গিলবার্ট প্রেমিকা খুঁজতে বিজ্ঞাপন দিয়ে এক সপ্তাহের মধ্যে ৪০০ কল এবং ৫০টি ই-মেইল পেয়েছেন বলে নিউইর্কের পোস্টের এক প্রতিবেদনে বলা হয়েছে।  

২০ ফুটের ওই বিলবোর্ডে গিলবার্টের একটি ছবি প্রদর্শন করে তাতে কিছু লেখা যুক্ত করা হয়। এতে বলা হয়েছিল- ‘এই পুরুষের একাকীত্ব দূর করতে যারা বিনোদনকে প্রাধান্য দেওয়া এবং বিবাহে আগ্রহী এমন নারীরা যোগাযোগ করুন। ’ এর আগেও এই ব্যক্তি বিবাহ করতে গিয়ে অনেক ঝামেলার সম্মুখীন হন। সে সময়ে অনেকে তার অর্থের পরিমান জানতে চেয়ে যোগাযোগ করেন। তবে এবার তিনি একজন সঠিক মানুষের দেখা পাবেন বলে আশা করছেন।  

ব্যক্তিত্ব, সততা, এবং সময়ানুবর্তিতার ক্ষেত্রে তিনি কোনো ছাড় দিতে রাজি নন। তিনি বলেন, কারো মধ্যে এমন গুণ থাকলে তিনি যুক্তরাষ্ট্রের যেকোনো স্থানে যেতে রাজি। তিনি আরও বলেন, সত্যিকার মনে মানুষটি খুঁজে পেলে তিনি যুক্তরাজ্যে পাড়ি জমাতেও আপত্তি করবেন না।  

news24bd.tv/aa

পাঠকপ্রিয়