হিন্দু বৌদ্ধ খ্রিস্টান পরিষদ নেতার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

হিন্দু বৌদ্ধ খ্রিস্টান পরিষদ নেতার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সুবর্ণচরে হিন্দু-বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের প্রেসিডিয়াম সদস্য উজ্জ্বল চন্দ্র শীলের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। তবে অভিযোগ সত্য নয় বলে পাল্টা অভিযোগ করেছেন ইউপি চেয়ারম্যান খসরু।

বুধবার (১ মে) দুপুর সাড়ে ১২টার দিকে চরজব্বর থানার মোড়ে সর্বস্তরের জনগণের ব্যানারে এ কর্মসূচির আয়োজন করা হয়। মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, মঙ্গলবার ৩০ এপ্রিল দুপুরের দিকে চর জুবলী ইউপি চেয়ারম্যান সাইফুল্লাহ খসরু নেতৃত্বে হিন্দু-বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের প্রেসিডিয়াম সদস্য উজ্জ্বল চন্দ্র শীলের ওপর হামলা চালানো হয়।

এতে বক্তব্য রাখেন, সুবর্ণচর হিন্দু-বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি মোহন মজুমদার, হিন্দু-বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আহ্বায়ক কমিটির সদস্য ডা.উৎপল চন্দ্র মজুমদার, সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক কাঞ্চন মজুমদার।

এ বিষয়ে জানতে চাইলে চেয়ারম্যান খসরু অভিযোগ অস্বীকার করে বলেন, আমি একটি পক্ষের নির্বাচনী প্রচারণার কারণে আমার নামে মিথ্যা অভিযোগ দেয় আমি  এই ঘটনার সাথে জড়িত নাই এবং কোন ঘটনায় ঘটেনি।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে অভিযোগের সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক