নোয়াখালীতে পূর্ব শত্রুতার জেরে গৃহবধুর বসতঘরে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

সংগৃহীত ছবি

নোয়াখালীতে পূর্ব শত্রুতার জেরে গৃহবধুর বসতঘরে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

নোয়াখালী প্রতিনিধি 

এ কেমন শত্রুতা? জায়গা জমি নিয়ে বিরোধ ও পূর্ব শত্রুতার জের ধরে নোয়াখালী সুধারামের মতিপুর গ্রামে গৃহবধু জেসমিন আক্তারের একমাত্র বসতঘর আগুনে পুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষরা। বর্তমানে তারা খোলা আকাশের নিচে বসবাস করছে। ঘটনাটি ঘটেছে বুধবার (১ মে) ভোর রাতে।

গৃহবধুর পরিবার আগুনের তাপে হঠাৎ ঘুম থেকে উঠে দেখে ঘরটি আগুনে জলছে।

তাৎক্ষণিক পরিবারে সদস্যদের নিয়ে আগুন থেকে রক্ষা পেতে ঘর থেকে দৌড়ে বের হয়ে যায়। এ সময় প্রাণে রক্ষা পায় ছোট শিশুসহ পরিবারের সদস্যরা। পরে ফায়ার সার্ভিস পৌঁছালে ততক্ষণে আগুনে ঘরটি পুড়ে যায়। আগুনে ২টি স্টীলের আলমিরা, ২টি খাটসহ প্রয়োজনীয় প্রায় ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়।
ঘটনাটি পুলিশকে জানানো হয়েছে।

গৃহবধু ভিকটিম জেসমিন ও তার পরিবার জানান, প্রতিপক্ষ আলমগীর হোসেন ও আবুল কালাম দীর্ঘদিন থেকে বিরোধ চলছে। ঘটনার দিন ভোর রাতে আগুনের তাপে ঘর থেকে উঠে দেখি আলমগীর হোসেন ও আবুল কালাম উঠান থেকে দ্রুত পালিয়ে যাচ্ছে। ধারণা করা হচ্ছে, তারাই পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেয়।  

তারা আরো জানান, এর আগেও তারা গত ২৬ জানুয়ারি সন্ত্রাসী লোকজন নিয়ে আমার জায়গা জবরদখল করে এবং আমাদের কে ঘরের মধ্যে বেধে আটকে রাখে নির্যাতন করে পরে ৯৯৯ যোগাযোগ করলে পুলিশ আসে আমাদের উদ্বার করে। এই নিয়ে পুলিশ সুপারের নিকট লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। সুধারাম থানার এস আইন চন্দ্র বিষয়টি তদন্ত করছে।

পরিবারের সদস্যরা জানান, বর্তমানে আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মিজানুর রহমান জানান, আমাকে একজন ব্যক্তি বিষয়টি জানিয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/DHL

পাঠকপ্রিয়