এমবাপ্পেকে রেখেই পিএসজির বাস চলে গেল বিমানবন্দরে 

বরুসিয়ার বিপক্ষে কিলিয়ান এমবাপ্পে

এমবাপ্পেকে রেখেই পিএসজির বাস চলে গেল বিমানবন্দরে 

অনলাইন ডেস্ক

পিএসজিতে বেশ অস্বস্তিতেই আছেন ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে। দলের ‘মেইন ম্যান’ হলেও চুক্তি নবায়ন করছেন না তিনি। ফলে দলের মধ্যে প্রায় কোণঠাসা হয়ে পড়েছেন তিনি। এরইমধ্যে তাকে ফেলেই এবার পিএসজির বাস চলে গেল বিমানবন্দরে।

গতকাল বুধবার রাতে ডর্টমুন্ডে চ্যাম্পিয়নস লিগের প্রথম লেগের ম্যাচে বরুসিয়ার আতিথেয়তা নেয় পিএসজি। ম্যাচে স্বাগতিকদের কাছে ১-০ গোলে হারে প্যারিসের ক্লাবটি। সেমিফাইনালের এই ম্যাচে ভালো করতে পারেননি এমবাপ্পে নিজেও। এরপর এই তারকার অস্বস্তি বাড়া দলীয় বাস তাকে রেখে ডর্টমুন্ড বিমানবন্দরে চলে যাওয়ায়।

ফ্রান্সের সংবাদমাধ্যম ‘লা পারিসিয়ান’ বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে, সিগনাল ইদুনা পার্কে ড্রাগ টেস্টে অংশ নেওয়ায় সতীর্থদের সঙ্গে দলীয় বাসে বিমানবন্দরে যেতে পারেননি এমবাপ্পে। পরে একটি প্রাইভেট কারে বিমানবন্দরে যোগ দেন সতীর্থদের সঙ্গে।

‘লা পারিসিয়ান’ জানিয়েছে, এমবাপ্পেকে রেখে পিএসজির দলীয় বাসের বিমানবন্দরে চলে যাওয়া অস্বাভাবিক কোনো ঘটনা নয়। কোনো খেলোয়াড়ের দেরি হলে দীর্ঘক্ষণের অপেক্ষা এড়াতে প্রায় সব দলই এটা করে।

এদিকে, ফিরতি লেগে আগামী মঙ্গলবার নিজেদের মাঠ পার্ক দে প্রিন্সেসে বরুসিয়ার মুখোমুখি হবে পিএসজি। জার্মানি ছেড়ে যাওয়ার আগে জার্মান ক্লাবটিকে ব্যাপারটা মনেও করিয়ে দিয়েছেন এমবাপ্পে।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে একটি দলীয় ছবি পোস্ট করেছেন পিএসজি ফরোয়ার্ড। সেখানে তিনি লিখেছেন, ‘হাফ টাইম। এখন সামনে প্যারিস। ’ এমবাপ্পে হাফ টাইম হিসেবে প্রথম লেগকে বুঝিয়েছেন। এখনো ফিরতি লেগের ৯০ মিনিট বাকি। আর সে ম্যাচটি হবে পিএসজির মাঠ পার্ক দে প্রিন্সেসে। ব্যাপারটা বরুসিয়ার জন্য একধরনের সতর্কবার্তাও।

news24bd.tv/SHS