সালমানের বাড়িতে গুলিকাণ্ড, হাজতেই আত্মহত্যা অস্ত্রদাতার

সালমানের বাড়িতে গুলিকাণ্ড, হাজতেই আত্মহত্যা অস্ত্রদাতার

অনলাইন ডেস্ক

মুম্বাইয়ের বান্দ্রায় বলিউড অভিনেতা সালমান খানের বাড়ির বাইরে গুলিকাণ্ডে জড়িত অনুজ থাপন পুলিশি হেফাজতে মারা গেছেন। গত ১৪ এপ্রিল ভোর ৫টার দিকে মুম্বাইয়ের বান্দ্রায় সালমান খানের বাড়ির বাইরে চার রাউন্ড গুলি চালিয়ে পালিয়ে যায় দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি। তারা বিষ্ণোই-গ্যাংয়ের সদস্য।

এই ঘটনায় যে দু’জন বন্দুকধারীদের অস্ত্র সরবরাহ করেন, তারা হলেন সোনু বিষ্ণোই ও অনুজ থাপন।

ঘটনার পাঁচ দিনের মাথায় এই দুই ব্যক্তিকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। মঙ্গলবার সকালে পুলিশি হেফাজতে থাকাকালীন আত্মহত্যার চেষ্টা করেন অনুজ। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন তাকে। মুম্বাইয়ের সেন্ট জর্জ হাসপাতালে মৃত্যু হয়েছে অনুজের।

সালমানের ফ্ল্যাটে যে দু’জন গুলি চালিয়েছিলেন, তারা সাগর পাল ও ভিকি গুপ্ত। ঘটনার দুইদিনের মধ্যেই গুজরাটের ভূজ থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। জিজ্ঞাসাবাদেই উঠে আসে অস্ত্র চালানকারী সোনু ও অনুজের নাম।

আরও পড়ুন: সালমানের বাড়িতে গুলি চালানোর দায় স্বীকার বিষ্ণোই গ্যাংয়ের

বন্দুকধারীদের বক্তব্য অনুযায়ী, দশ রাউন্ড গুলি চালানোর নির্দেশ পেয়েছিলেন তরা। তারপরে সুরাতের তাপ্তী নদীতে বন্দুক ফেলে দেন তারা।  

এদিকে প্রয়াত অনুজ থাপনের ভাই দাবি করেছেন, পুলিশ হেফাজতে তার ভাইকে হত্যা করা হয়েছে।  

পাঞ্জাবের আবোহারের সুখচেন গ্রামের বাসিন্দা অভিষেক থাপার বলেন, তার ভাই ট্রাক চালক ছিলেন, তিনি আত্মহত্যা করার মানুষই না।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআইকে তিনি বলেন, ‘অনুজকে পুলিশ ৬-৭ দিন আগে সাঙ্গরুর থেকে গ্রেপ্তার করে নিয়ে যায়। আজ আমাদের কাছে ফোন আসে অনুজ আত্মহত্যা করেছে। ও ট্রাকের হেলপার হিসেবে কাজ করত। ও আত্মহত্যা করার মতো মানুষই ছিল না। পুলিশের গুলিতে খুন হয়েছে সে। আমরা ন্যায়বিচার চাই। ’

news24bd.tv/TR