আমার সাহস ও প্রমাণ আছে, বলেও পোস্ট সরালেন তিশা  

আমার সাহস ও প্রমাণ আছে, বলেও পোস্ট সরালেন তিশা  

অনলাইন ডেস্ক

ছোটপর্দার অভিনেত্রী তানজিন তিশা। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম নিজের ফেসবুকে মধ্যরাতে পর হঠাৎই কেউ একজনের উদ্দেশে ( একটি নাম মেনশন না করে) পোস্ট দেন এই অভিনেত্রী। তা নিয়ে শুরু হয় আলোচনা-সমালোচনা। তার মাঝেই সেই পোস্ট আবার ডিলিটও করে দেন তিশা।

 

তিশার সেই পোস্টটি ছিল ইংরেজিতে। যার বাংলা অর্থ দাঁড়ায়, আমি চাইলে আমাদের ইন্ডাস্ট্রির একজন অপরাধীর গল্প শেয়ার করতে পারি। আমার সেই সাহস এবং প্রমাণ আছে। মনে রেখো, তোমার খারাপ কাজগুলো সবার সামনে না এনে তোমাকে রক্ষা করেছি।

বিখ্যাত অভিনেতা হওয়ার আগে একজন ভালো ও বিশ্বস্ত মানুষ হওয়া খুব প্রয়োজন।

ইংরেজিতে লেখা এই পোস্ট কিংবা হুমকি আসলে কাকে নিয়ে? পোস্ট দেয়ার পর থেকে এমন প্রশ্নে তুলকালাম মিডিয়া। নেটিজেনদের মন্তব্য, হয়তো সহ অভিনেতা ও প্রেমিক মুশফিক আর ফারহানকে উদ্দেশ্য করেই অভিনেত্রী এমন মন্তব্য করেছেন।

গুঞ্জন উঠেছিল, কয়েক মাস আগে এ অভিনেতার জন্যই অসুস্থ হয়ে মধ্যরাতে ঢাকা মেডিকেলে ভর্তি হয়েছিলেন তিশা- এমন খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ করা হয়েছিলো। বেছে নিয়েছিলেন আত্মহননের চেষ্টাও। যদিও সে বিষয়ে অভিনেতা মুশফিকের নাম প্রকাশ করেননি অভিনেত্রী। সেসব অপরাধের কথা মনে করিয়ে দিতেই অপরাধী মুশফিককে উদ্দেশ্য করে তিশার পোস্টটি ছিল। এমনও অংক মিলিয়েছেন অনেক ভক্ত।

news24bd.tv/TR