বড় পরিসরে আসছে ‘কৃশ ৪’, নায়ক থাকছেন কে

বড় পরিসরে আসছে ‘কৃশ ৪’, নায়ক থাকছেন কে

অনলাইন ডেস্ক

বলিউডের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি ‘কৃশ’। এবার আসতে চলেছেন 'কৃশ ৪'। পরিচালক সিদ্ধার্থ আনন্দের সাম্প্রতিক একটি টুইট পোস্টে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। তবে জল্পনা শুরু হয়েছে,  'কৃশ ৪' এ নায়ক কে থাকছে- হৃতিক রোশন নাকি অন্য কেউ।

একটি টুইটে কৃশের ছবি দিয়ে লেখা হয়েছিল, ‘সে আসছে... #Krrish4’। আর এই টুইটে প্রতিক্রিয়া জানিয়ে সিদ্ধার্থের জবাব, ‘হ্যাঁ! সে..’

এর আগে মিড ডে প্রকাশিত একটি প্রতিবেদনে দাবি করা হয়েছিল, হৃতিক রোশন তার চলচ্চিত্র নির্মাতা বাবা রাকেশ রোশনের সঙ্গে এই গ্রীষ্মেই আনছেন বড় চমক। ঘনিষ্ঠ একটি সূত্র পোর্টালকে জানিয়েছিল, অভিনেতা বর্তমানে ওয়ার ২-এর সিনেমা নিয়ে ব্যস্ত। আর তা শেষ হলেই তিনি তার বাবা আর টিমের সঙ্গে পরবর্তী পদক্ষেপের পরিকল্পনায় বসবেন।

নির্মাতারা ঠিক করেছেন, ২০২৪ সালের মধ্যেই সব ঠিক করে ফেলা হবে। আর ২০২৫ সাল থেকে শুরু হবে 'কৃশ ৪' সিনেমার শ্যুটিং।  

এই সুপারহিরো ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবি ছিল হৃতিক রোশন এবং প্রীতি জিনতা অভিনীত ২০০৩ সালের ছবি 'কোই মিল গ্যয়া'। যেটির পরের পার্ট আসে ২০০৬ সালে, কৃশ হিসেবে। অভিনয় করেছিলেন হৃতিক রোশন, প্রিয়াঙ্কা চোপড়া। তৃতীয় ছবি, 'কৃশ ৩'-এ হৃতিকের বিপরীতে ছিলেন কঙ্গনা রানাওয়াত। সেই সিনেমাটি মুক্তি পায় ২০১৩ সালে।

গত বছর, ইন্ডিয়া টুডে-র সঙ্গে একটি সাক্ষাৎকারে, রাকেশ রোশন জানান, এই ফ্র্যাঞ্চাইজির সবচেয়ে বড় সিনেমা হবে কৃশ ৪। তবে যেভাবে বক্স অফিসে ব্যর্থ হচ্ছে একের পর এক সিনেমা, তা নিয়ে নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন।

রাকেশ বলেন, ‘দর্শকরা আর এখন প্রেক্ষাগৃহে ফিরে আসছে না। এটা আমার কাছে একটি বড় প্রশ্নচিহ্ন। কৃশ ৪ বড় বাজেটের ছবি হতে চলেছে। পৃথিবী ছোট হয়ে গেছে, এবং আজকের বাচ্চারা হলিউডের সুপারহিরো ফিল্ম দেখতে অভ্যস্ত যেগুলো ৫০০-৬০০ মিলিয়ন ডলারের বাজেটে তৈরি হয়। আমাদের বাজেট তো মাত্র ২০০-৩০০ কোটি। ’

news24bd.tv/TR 


 

এই রকম আরও টপিক