১২০০ স্কুলছাত্রী পেল বসুন্ধরার ন্যাপকিন

ছাত্রীর মাঝে বিনামূল্যে বসুন্ধরার ‘মোনালিসা ন্যাপকিন’ বিতরণ

১২০০ স্কুলছাত্রী পেল বসুন্ধরার ন্যাপকিন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা সদরের একটি উচ্চ বিদ্যালয়ের ১২০০ ছাত্রীর মাঝে বসুন্ধরার ‘মোনালিসা ন্যাপকিন’ বিনামূল্যে বিতরণ করা হয়েছে।  

বৃহস্পতিবার দুপুরে আখাউড়া নাছরীন-নবী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে 'পারশা' নামে একটি এনজিও’র আয়োজনে বয়ঃসন্ধিকালীন নারীর স্বাস্থ্যরক্ষা বিষয়ক এক অনুষ্ঠানে শিক্ষার্থীদের হাতে এসব ন্যাপকিন তুলে দেওয়া হয়। এটি বসুন্ধরা গ্রুপের মোনালিসা স্যানিটারি ন্যাপকিন এর একটি সমাজসেবামূলক উদ্যোগ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পারশা'র সভাপতি মাহবুবা আলম।

বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক কাজী ইকবাল হোসেনের সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- ব্রাহ্মণবাড়িয়ার পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক মো. মোস্তফা কামাল, বসুন্ধরা গ্রুপের মার্কেটিং ম্যানেজার (হাইজিন ও কয়েল) মোহাম্মদ কারিমুল আরাফাত, আখাউড়া উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিধান কান্তি রুদ্র, ডা. অভিজিৎ চক্রবর্তী, ডা. কামরান উদ্দিন আহমেদ, নাছরীন নবী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবব্রত বণিক।  

অনুষ্ঠানে বক্তারা শিক্ষার্থীদের বয়ঃসন্ধিকালীন নানা সমস্যার কথা তুলে ধরেন। এ বিষয়ে নিজেদের পাশাপাশি পারিবারিকভাবেও সচেতন থাকার জন্য আহবান জানানো হয়। পরে অতিথিবৃন্দ বিদ্যালয়ের সকল শিক্ষার্থীর হাতে স্যানিটারি ন্যাপকিন তুলে দেন।

news24bd.tv/কেআই