মির্জাপুরে সেচপাম্প শ্রমিককে গলা কেটে হত্যা

মির্জাপুরে সেচপাম্প শ্রমিককে গলা কেটে হত্যা

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের মির্জাপুরে নুরুল ইসলাম নুরুল (৩৮) নামে এক সেচপাম্প শ্রমিককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাতে উপজেলার বানাইল ইউনিয়নের বাদে হালালিয়া ঘোনাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নুরুল ইসলাম উপজেলার বাদে হালালিয়া গ্রামের রবি মিয়ার ছেলে।

আজ শুক্রবার (৩ মে) সকালে পুলিশ মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, নুরুল ইসলামের স্ত্রীর বড় ভাই মোতালেব হোসেনের বাদেহালালিয়া গ্রামে বোরো আবাদের জন্য একটি সেচপাম্প রয়েছে। নুরুল ইসলাম রাতে ওই সেচপাম্প চালাতেন। প্রতি রাতের মতো বৃহস্পতিবার রাতেও তিনি বোরো জমিতে পানি দেওয়ার কাজ করছিলেন। মধ্যরাতে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে।

এ সময় পাশের বাড়ির লোকজন তার চিৎকারের শব্দ পেয়ে চোর পড়েছে বলে এলাকাবাসীকে জাগিয়ে তুলেন। পরে তারা ওই সেচপাম্পের কাছে গিয়ে নুরুল ইসলামের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে মির্জাপুর থানার পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করতে বিশেষ অভিযান অব্যাহত রয়েছে।

news24bd.tv/SHS 

এই রকম আরও টপিক