হবিগঞ্জে ট্রাক-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

প্রতীকী ছবি

হবিগঞ্জে ট্রাক-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

অনলাইন ডেস্ক

ছেলের মানত পূরণ করে হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারত করে ঢাকায় ফেরার পথে হবিগঞ্জের মাদবপুরের হরিতলা ঢাকা-সিলেট মহা সড়কে ট্রাক মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের চারজনসহ মোট পাঁচ জন নিহত হয়।  এর মধ্যে চারজনই গলাচিপা উপজেলার সদর ইউনিয়নের পূর্ব বোয়ালিয়া গ্রামের।  

শুক্রবার সকালে নিহতদের গ্রামের বাড়ি নিয়ে আসলে স্বজনদের মধ্যে শোকের মাতম বইতে থাকে। নিহতদের দেখতে এলাকায় মানুষের ঢল নামে।

 

এদিকে শুক্রবার সকাল ১০টায় নিহতদের জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। নিহতরা হলেন ব্যবসায়ী জামাল মৃধা (৪২), স্ত্রী কামরুন্নাহার (৩০), ছেলে কাওসার (১২) ও জামাল মৃধার ছোট ভাই খোকন মৃধা (৩৫)।  

নিহতদের পারিবারিক সূত্রে জানা গেছে, হযরত শাহজালাল (র.) এর মাজারে ছেলের মানত ও মাজার জিয়ারত করে ঢাকা ফেরার পথে বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে হবিগঞ্জের মাতবপুরের হরিতলা ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাক-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ড্রাইভারসহ একই পরিবারের পাঁচজন নিহত হয়।

পরে পুলিশ লাশ উদ্ধার করে গ্রামের বাড়ি গলাচিপা সদর ইউনিয়নের পূর্ব বোয়ালিয়া পাঠিয়ে দেয়।  

শুক্রবার সকালে চারজনের লাশ গ্রামের বাড়িতে পৌঁছলে শোকের মাতম বইতে থাকে। নিহতদের দেখতে এলাকার লোকজন ভিড় জমায়। পরে সকাল ১০টায় জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাদের দাফন করা হয়।

নিহতদের পরিবারকে সমবেদনা জানাতে গ্রামের বাড়ি ছুটে যান গলাচিপা উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মাদ সাহিন, উপ সহকারী প্রকৌশলী (জনস্বাস্থ্য) আব্দুর রহমান, উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের উপসহকারী প্রকৌশলী আসাদুজ্জামান আরিফ, ইউপি চেয়ারম্যান মো. জাহাঙ্গীর হোসেন টুটু প্রমুখ। এ সময়  নিহতদের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ২০ হাজার টাকা আর্থিক সহায়তা করা হয়েছে।

news24bd.tv/কেআই