বাজুস এর কেন্দ্রীয় নেতৃবৃন্দের সঙ্গে পিরোজপুর জেলা শাখার মতবিনিময় সভা

সংগৃহীত ছবি

বাজুস এর কেন্দ্রীয় নেতৃবৃন্দের সঙ্গে পিরোজপুর জেলা শাখার মতবিনিময় সভা

পিরোজপুর প্রতিনিধি

বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের (বাজুস) কেন্দ্রীয় নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা হয়েছে বাজুস পিরোজপুর জেলা শাখার সদস্যদের। পিরোজপুর শহরের হোটেল রয়েল প্যালেস এন্ড কমিউনিটি সেন্টারে আজ শুক্রবার বিকেলে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পিরোজপুর জুয়েলার্স এসোসিয়েশনের সভাপতি অশোক কুমার কর্মকারের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাজুস কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাসুদুর রহমান। বিশেষ অতিথি ছিলেন বাজুস কার্যনির্বাহী সদস্য ও কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব এবং স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিং পবিত্র চন্দ্র ঘোষ, বিশেষ অতিথি ছিলেন সদস্য বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিং শেখ মোহাম্মদ মুসা।

জুয়েলার্স এসোসিয়েশনের আরও বক্তব্য দেন পিরোজপুর জুয়েলার্স এসোসিয়েশনের সিনিয়র সদস্য শহিদুল ইসলাম, হাওলাদার দেলোয়ার হেসেন, দিলিপ কর্মকারসহ জেলা ও উপজেলার জুয়েলার্স ব্যবসায়ীরা।

মতবিনিময় সভায় প্রধান অতিথি মাসুদুর রহমান তার বক্তব্যে বলেন, বাজুস কেন্দ্রীয় সভাপতি সায়েম সোবহান আনভীরের নেতৃত্বে সারা দেশে এই সংগঠনটি অতন্ত সংগঠিত হয়েছে। সংগঠনের উপযোগিতা বৃদ্ধি পাওয়ায় সদস্য সংখ্যা বৃদ্ধি হয়েছে। সায়েম সোবহান আনভীর চান সারা দেশে উপযোগী নীতিমালার আলোকে স্বর্ণ ব্যবসার গুনগত মান ও ব্যবসায়ীক নীতি ঠিক রেখে এমন একটি মানে উন্নীত হোক যেখানে ব্যবসায়ী এবং ক্রেতা সমানভাবে লাভবান হবেন।

 

প্রধান অতিথি মাসুদুর রহমান তার বক্তব্যে আরও বলেন, বাজুস কেন্দ্রীয় সভাপতি সায়েম সোবহান আনভীরের নেতৃতে খুব শীঘ্রই বাংলাদেশ থেকে স্বর্ণের তৈরি জিনিস বিদেশে রপ্তানি হবে, যাতে লেখা থাকবে মেইড ইন বাংলাদেশ।

প্রধান অতিথি উপস্থিত স্বর্ণ ব্যবসায়ীদের জুয়েলার্স এসোসিয়েশনের নীতিমালা অনুযায়ী সব ধরনের বৈধতা মেনে ব্যবসা পরিচালনা করার আহ্বান জানান। পাশাপাশি সম্মিলিত প্রচেষ্টায় যে কোনো সমস্যার শান্তিপূর্ণ সমাধানের নির্দেশনা দেন।

news24bd.tv/DHL

এই রকম আরও টপিক