হঠাৎ যশের ছবিকে না করলেন কারিনা 

হঠাৎ যশের ছবিকে না করলেন কারিনা 

অনলাইন ডেস্ক

দক্ষিণী সুপারস্টার যশের ছবি থেকে সরলেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। 'কেজিএফ' খ্যাত এই তারকার ‘টক্সিক: আ ফেয়ারি টেল ফর গ্রোন-আপ্‌স’ ছবিতে যশের বোনের চরিত্রে অভিনয় করার কথা ছিল কারিনার। অবশেষে না করলেন তিনি। কিন্তু নেপথ্যে কী কারণ?

ড্রাগ মাফিয়াদের প্রেক্ষাপটে তৈরি এই অ্যাকশন ছবি।

স্বাভাবিকভাবেই ‘কেজিএফ’ খ্যাত যশকে নিয়ে উন্মাদনা দর্শকমহলে।  ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রির বিভিন্ন প্রান্ত থেকে অভিনেতাদের বাছাই করা হয়েছে। কিন্তু যশের বিপরীতে কে অভিনয় করবেন, তা নিয়ে জল্পনা চলছিল। অবশেষে যশের নায়িকা হিসাবে কিয়ারা আডবাণীকে চূড়ান্ত করা হয়েছে।

সম্প্রতি এক বিবৃতিতে নির্মাতাদের তরফে জানানো হয়, “ছবি ঘিরে অনুরাগীদের মধ্যে যে উত্তেজনা তা সত্যিই প্রশংসনীয়। কিন্তু অনুমানের ভিত্তিতে ছবি সম্পর্কে কোনও তথ্য ছড়াবেন না। ”

নির্মাতারা আরো জানান, ছবির কাস্টিং প্রায় শেষের দিকে। যাদের কাস্ট করা হয়েছে, ছবির জন্য তারা ১০০ শতাংশ উপযুক্ত। তবে কারিনা কেন সরে এলেন ছবি থেকে, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে।

আরও পড়ুন: ‘টক্সিক’-এ কারিনার দাদা কেজিএফ তারকা যশ

সূত্রের খবর, তারিখ নিয়ে সমস্যার জেরেই কারিনার এই সিদ্ধান্ত। নির্মাতার তরফেও তারিখ বদল করার কোনও সম্ভাবনা নেই। স্বভাবতই ঘটনাটি নিয়ে কিছুটা হতাশ বেবোর অনুরাগীরা। কারিনার পরিবর্তে কাকে কাস্ট করা হবে, তা দেখার জন্য অপেক্ষায় থাকতে হবে দর্শকদের।

news24bd.tv/TR