বিশ্রামে শাহরুখ, অভিনয়ে কবে ফিরবেন জানালেন নিজেই

বিশ্রামে শাহরুখ, অভিনয়ে কবে ফিরবেন জানালেন নিজেই

অনলাইন ডেস্ক

বলিউডের 'কিং' খানের পর পর তিন ছবি 'পাঠান', 'জওয়ান' এবং 'ডানকি' মুক্তি পেয়েছিল গত  বছর। ছবিগুলো যেমন প্রশংসা কুড়িয়েছিল একইসঙ্গে বলিউড বক্স অফিসে রেকর্ডও গড়েছিল। জানা গেছে, সামনে আসছে অভিনেতার অ্যাকশনে ঠাসা থ্রিলার ছবি 'কিং'। এই ছবিতে মেয়ে সুহানার সঙ্গে বড় পর্দায় স্ক্রিন ভাগ করবেন শাহরুখ খান।

তবে টানা তিন ছবি করে ক্লান্ত শাহরুখ। জানালেন আপতত বিশ্রাম নিচ্ছেন, তবে এই বছর  আগস্টেই ফিরবেন শুটিংয়ে।

শুক্রবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ানসের মুখোমুখি হয় শাহরুখের কেকেআর। ম্যাচের আগে অভিনেতা আইপিএলের আনুষ্ঠানিক ব্রডকাস্টার স্টার স্পোর্টসের সঙ্গে একান্ত আলাপচারিতায় শাহরুখ জানালেন কবে শ্যুটিং সেটে ফিরবেন তিনি।

একইসঙ্গে শেয়ার করে নিলেন বিশ্রামের প্রয়োজন তার।

গত বছর শাহরুখ অভিনীত তিন ছবি 'পাঠান', 'জওয়ান' এবং 'ডানকি' মুক্তি পেয়েছিল। যার অর্থ তিনি বিরতিহীনভাবে কাজ করেছেন। তিনি বলেন, ‘আমার শুধু মনে হয়েছে আমি একটু বিশ্রাম নিতে পারি। তিনটে ছবি করেছি, অনেক শারীরিক পরিশ্রমও করতে হয়েছে। তাই বললাম, হয়তো একটু বিশ্রাম নেব। আমি পুরো টিমকে বলেছি, আমি সব ম্যাচে হাজির হব। সৌভাগ্যবশত শ্যুটিং এবার অগস্ট কিংবা জুলাইতে শুরু হবে.. আমরা জুন মাসে সবটা পরিকল্পনা করব, জুন থেকে শুরু হবে কাজ। তাই সব ম্যাচেই আসতে পারছি একেবারেই স্বাধীনভাবে। এখানে আসতে পেরে আমি আনন্দিত’।

আরও পড়ুন: যে কারণে রাজনীতিতে আসতে চান না সোনাক্ষী 

শাহরুখের আগামী ছবির নাম 'কিং'। সুজয় ঘোষ এই ছবিটির পরিচালনা করবেন। অন্যদিকে এই ছবিটির প্রযোজনা করবেন গৌরী খান এবং সিদ্ধার্থ আনন্দ। খবর, এই ছবিতে গ্রে শেডের চরিত্রে থাকবেন বাদশা। অর্থাৎ ডন ৩ করতে রাজি না হলেও এই ছবিতে নাকি ডনের ভূমিকায় থাকবেন শাহরুখ।  

news24bd.tv/TR    

এই রকম আরও টপিক