কথা রাখেনি সাগর, বিয়ের দাবিতে প্রেমিকার অনশন

কথা রাখেনি সাগর, বিয়ের দাবিতে প্রেমিকার অনশন

রাজবাড়ী প্রতিনিধি

দীর্ঘ চার বছরের প্রেমের সম্পর্ক, কথা ছিলো বিয়ে করে প্রবাসে যাবে প্রেমিক সাগর সরদার (২৬)। তবে কথা না রাখায় প্রেমিকের বাড়িতে অনশনে বসেছেন এক কলেজ ছাত্রী মুন্নী আক্তার (১৯)।

শনিবার (৪ মে) বিকেলে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের নবুওছিমদ্দিনপাড়া গ্রামে সাগর সরদারের বাড়ির বারান্দায় ওই ছাত্রীকে অনশন করতে দেখা যায়।

অভিযুক্ত সাগর সরদার দারগ আলী সরদারের ছেলে।

সে ভেকু চালক। তবে কাজের উদ্দেশ্যে ইতালি যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন তিনি। অন্যদিকে কলেজ পড়ুয়া মুন্নী আক্তার একই গ্রামের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফার কন্যা। ওই ছাত্রী উপজেলার একটি কলেজের উচ্চ মাধ্যমিকের দ্বিতীয় বর্ষের ছাত্রী।
 

কলেজ ছাত্রী মুন্নি আক্তার জানান, গত চার-পাঁচ বছর থেকে সাগর সরদারের সঙ্গে আমার গভীর প্রেমের সম্পর্ক। সম্প্রতি সাগর সরদার ইতালিতে কাজের উদ্দেশে যেতে ইচ্ছা পোষণ করেছে। এবং আমাকে বিয়ের কথা বলে তার বাড়িতে আসতে বলেছে। গতকাল শুক্রবার সকালে থেকে আমি আমার প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করেছি। সাগরের বাড়িতে আমি যখন উঠে আসি তখন সাগর দুই ঘণ্টা বাড়িতেই ছিলো। এরপর কৌশলে সাগরের বাবা সাগরকে বাড়ি থেকে বের করে দিয়েছে।

অনশনে বসা ওই কলেজ ছাত্রী আরও বলেন, সাগরের কথামতো আমি ওর বাড়িতে এসেছি। ও আমাকে রেখে বাবার কথামতো পালিয়ে গেছেন। সাগর যদি বাড়িতে এসে আমাকে বিয়ে না করে তাহলে এই বাড়ি থেকে আমার লাশ যাবে।

অভিযুক্ত সাগরের পিতা দারোগ সরদার বলেন, আমার ছেলেকে ষড়যন্ত্র করে ফাঁসানো হচ্ছে। মেয়ের পরিবার পরিকল্পিতভাবে আমাদের হয়রানি করছে। আজ দুই দিন আমাদের খাওয়া দাওয়া বন্ধ। আমার ছেলে যদি অপরাধী হয়ে থাকে তাহলে মামলা করুক। ছেলে অন্যায় করে থাকলে তার শাস্তি হোক।

গোয়ালন্দ ঘাট থানার ওসি তদন্ত উত্তর কুমার ঘোষ বলেন, ছেলের পরিবার থেকে ৯৯৯ ফোন দেওয়ার পর থানা থেকে ফোর্স পাঠানো হয়েছিল। আমার বিয়ে তো দিয়ে দিতে পারবো না। তবে মেয়ের পক্ষ থেকে যদি অভিযোগ দায়ের করে তাহলে আমরা ব্যবস্থা গ্রহণ করতে পারবো।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক