অনন্যাকে ছেড়ে সাবেক প্রেমিকার বাড়িতে মধ্যরাতে কী করছেন আদিত্য?

অনন্যাকে ছেড়ে সাবেক প্রেমিকার বাড়িতে মধ্যরাতে কী করছেন আদিত্য?

অনলাইন ডেস্ক

বলিউড তারকা জুটি আদিত্য রায় কাপুর ও শ্রদ্ধা কাপুরের একসময় প্রেমের কানাঘুষো শোনা গেছে বলিপাড়ায়। এখন সেসব অতীত। এখন বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডের প্রেমে মজেছেন আদিত্য। অন্যদিকে সহকারী পরিচালক ও চিত্রনাট্যকার রাহুল মোদীর সঙ্গে শ্রদ্ধার প্রেমের কানাঘুষো শোনা গেছে বলিপাড়ায়।

তবে এখনও নাকি ‘বন্ধু’ শ্রদ্ধাকে নিয়ে যে বেশ ‘পজেসিভ’ আদিত্য! এবার মধ্যরাতে শ্রদ্ধা কাপুরের বাড়ি থেকে বের হতে দেখা গেছে আদিত্যকে। মধ্যরাতে আদিত্যের আগমন ফের উস্কে দিল সেই জল্পনা।

২০১৩ সালে মুক্তি পেয়েছিল ‘আশিকি ২’। ২০১২ সালে শুরু হয়েছিল সেই ছবির কাজ।

শোনা যায়, ছবির সেটে একসঙ্গে কাজ করার সময় নাকি একে অপরের প্রেমে পড়েছিলেন আদিত্য ও শ্রদ্ধা। ছবিতে ধরা পড়েছিল তাদের সম্পর্কের রসায়ন। ছবির প্রচারেও একে অপরের সঙ্গে খুনসুটি করতে দেখা যেত সেই সময়ের চর্চিত যুগলকে।

তবে সেই সম্পর্কের মেয়াদ ছিল মাত্র বছর দুয়েক। ২০১৪ সালেই বিচ্ছেদের পথে হাঁটেন আদিত্য ও শ্রদ্ধা। তারপরে কেটে গেছে প্রায় এক দশক। যদিও তারপরেও একে অপরের সঙ্গে বন্ধুত্ব বজায় রেখেছেন আদিত্য ও শ্রদ্ধা। একসঙ্গে জুটি বেঁধে কাজও করেছেন। বন্ধু হিসাবেও এখনও শ্রদ্ধাকে রীতিমতো আগলে রাখেন আদিত্য।

অন্যদিকে দিন কয়েক আগে সম্পর্কে ভাঙন নিয়ে হেঁয়ালিভরা পোস্ট দেন অনন্যা। এবার শ্রদ্ধার বাড়ি থেকে আদিত্যের গাড়ি বেরোতে দেখেই শুরু জল্পনা। তবে শোনা যাচ্ছে, অভিনেত্রীর বর্তমান প্রেমিক রাহুল নিজে চিত্রনাট্যকার। সম্ভবত তিনি শ্রদ্ধা ও আদিত্যকে নিয়ে নতুন কোনও ছবির পরিকল্পনা করছেন, তার কথাবার্তা বলতেই হয়তো এসেছিলেন আদিত্য।

news24bd.tv/TR