বিএনপি নেতা আসাদ বহিষ্কার

মো. আসাদ মাতুব্বর

বিএনপি নেতা আসাদ বহিষ্কার

অনলাইন ডেস্ক

ফরিদপুরের সালথা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেওয়ায় মো. আসাদ মাতুব্বর নামে এক বিএনপি নেতাকে বহিষ্কার করা হয়েছে। আসাদ উপজেলা বিএনপির সদস্য। শনিবার (৪ মে) বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

রোববার (৫ মে) বিকেলে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেন উপজেলা বিএনপির সহসভাপতি মো. ফরিদুর রহমান।

তিনি বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করায় আসাদ মাতুব্বরকে দলের সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করেছেন কেন্দ্রীয় বিএনপি।

আগামী ২১ মে সালথা উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিএনপি নেতা আসাদ মাতুব্বরসহ মোট ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আসাদ মাতুব্বর এ উপজেলা থেকে পরাপর দুইবার ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হন।

দল থেকে বহিষ্কারের বিষয়ে জানতে চাইলে বিএনপি নেতা আসাদ মাতুব্বর বলেন, আমি দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচন করছি। এই জন্য দল আমাকে বহিষ্কার করেছে। এটি একটি সাংগঠনিক সিদ্ধান্ত। এ ব্যাপারে আমার বলার কিছু নাই।

তবে আমি পর পর দুইবার এ উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমার কর্মী ও সমর্থকদের দাবি আমি উপেক্ষা করতে পারিনি। তাই নির্বাচন করছি।

news24bd.tv/আইএএম