কুষ্টিয়া সদরে চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলার অভিযোগ

চেয়ারম্যান পদপ্রার্থী আবু আহাদ আল মামুন

কুষ্টিয়া সদরে চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া 

কুষ্টিয়া সদর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদপ্রার্থী আবু আহাদ আল মামুন হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

আজ সোমবার (৬ মে) প্রচারণার শেষ দিনে রাত সাড়ে ৮টার দিকে কুষ্টিয়া শহরের বড় স্টেশনের সামনে তাকে অপহরণের চেষ্টা করা হয় বলে নিজেই অভিযোগ করেছেন আল মামুন। সেসময় বেদম মারপিটের শিকার হওয়ার অভিযোগও করেন তিনি।

আহত অবস্থায় আবু আহাদ আল মামুনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে সাংবাদিকদের তিনি জানান, হামলাকারীরা তাকে ধরে নিয়ে যাওয়ার চেষ্টা করে। তারা এসে বলে, কার বিরুদ্ধে ভোট করছো জানো না? মামুন বলেন, এর আগেও ভোট থেকে নাম প্রত্যাহারের জন্য প্রতিদ্বন্দ্বী প্রার্থী আতার লোক জেলা পরিষদ সদস্য জহুরুল ও ঝাউদিয়া ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী হাসান তাকে হত্যার হুমকি দিয়েছেন। ঢাকার বাসায় গিয়েও খুঁজে এসেছেন। এছাড়া রোববার কুষ্টিয়া শহরে প্রচার মাইক ভাঙচুর ও প্রচারকারীকে মারধর করেছে।

এসব অভিযোগের প্রেক্ষিতে প্রতিদ্বন্দ্বী আতাউর রহমান আতা বলেন, মনে হচ্ছে তিনি মার খাওয়ার নাটক করেছেন। তার চশমা ঠিক আছে, মোবাইল হাতেই রয়েছে। তবে কেউ যদি হামলা করে থাকেন তার দায় আমি নেব না।

উল্লেখ্য, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন বর্তমান চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা ও বাংলাদেশ জনতা ফ্রন্টের চেয়ারম্যান আবু আহাদ আল মামুন।

news24bd.tv/SHS