এখন এক মামলায় ধরে আরেক মামলায় জড়ানো হয়: সালাম 

এখন এক মামলায় ধরে আরেক মামলায় জড়ানো হয়: সালাম 

অনলাইন ডেস্ক

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম জানিয়েছেন, এখন এক মামলায় ধরে আরেক মামলায় জড়ানো হয়। ধরার সময় মামলা না থাকলে বলা হয় অপেক্ষা করুন জানতে পারবেন।

সোমবার (৬ মে) সন্ধ্যায় রাজধানীর কোর্ট স্ট্রিট রোডে কোতোয়ালি থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক কারাবন্দি মোস্তাক আহমেদের পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ শেষে তিনি এ অভিযোগ করেন।

ভয় দেখিয়ে আন্দোলন দমানো যাবে না বলে মন্তব্য করে তিনি আরও বলেন, গণতন্ত্রের কথা বললে, দেশের মানুষের কথা বললে, ভোটের অধিকারের জন্য আন্দোলন করলে জেল-জুলুমের ভয় সামনে আসে।

এ ধরনের নাটক যারা করছে, তাদেরও একটা শেষ আছে। ষড়যন্ত্র-চক্রান্ত-জুলুম-নির্যাতনের জন্য ক্ষমতাসীনদেরও একসময় আসামির কাঠগড়ায় দাঁড়াতে হবে।

সালাম বলেন, জেল-জুলুমের ভয় দেখিয়ে গণতান্ত্রিক আন্দোলন দমানো যাবে না। ধমক দিয়ে আন্দোলন ঠেকানো যায় না।

কারাগারে থাকা ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির নেতাকর্মীদের মুক্তির দাবি জানিয়ে তিনি বলেন, নিয়মতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে তাদের মুক্ত করে আনতে হবে।

সরকারের জুলুম নির্যাতনের বিরুদ্ধে জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, গণতান্ত্রিক রাজনীতি, অর্থনীতি, সংস্কৃতি ধ্বংসের ষড়যন্ত্র চলছে। এর বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। রাজপথে বলিষ্ঠ ভূমিকা পালনের মাধ্যমেই বিনাভোটের এ সরকারের সব ষড়যন্ত্র ও জুলুম রুখে দিতে হবে।

news24bd.tv/SHS

এই রকম আরও টপিক