মোদির বারোটা বাজাতে যাচ্ছেন ধ্রুব রাঠি 

মোদি ও ধ্রুব

মোদির বারোটা বাজাতে যাচ্ছেন ধ্রুব রাঠি 

অনলাইন ডেস্ক

ভারতের সাত দফার লোকসভা নির্বাচনের তৃতীয় দফার ভোটগ্রহণ শুরু হয়েছে আজ মঙ্গলবার। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আজ ভোট দিয়েছেন। নির্বাচনি আড্ডায় সবচেয়ে বেশি যার নাম আলোচনায় আসছে তিনি হলে ধ্রুব রাঠি।
কে এই ধ্রুব রাঠি ? একজন সোশ্যাল মিডিয়া 'ইনফ্লুয়েন্সার।

স্থায়ী বসবাস করেন জার্মানিতে। রাজনীতি করেন না। এমপি –মন্ত্রী হওয়ারও আপাতত ইচ্ছে নেই। কিন্তু এ নির্বাচনে উত্তর ভারতে জনাকীর্ণ এলাকায় স্ক্রীন টাঙিয়ে যার ভিডিও এখন লোকজন দেখছে তিনি হলেন ধ্রুব রাঠি ।
মানুষজন বলছে, বিজেপির বারোটা বাজানোর জন্য ধ্রুব রাঠিই যথেষ্ঠ। সূত্র জিটিভি।
তার জন্যে রীতিমত বেকায়দায় পড়েছে বিজেপি। কিন্তু তাকে তো আর হাতের কাছে পাওয়া যাচ্ছে না। আর জনগণ এসময় ধ্রুব রাঠির ভিডিও প্রচার করলেও সরকারের আইনত কিছু করার নেই।  
ধ্রুব রাঠি  একজন ইউটিউবার, যার রয়েচে ১৮ মিলিয়ন খুব সুন্দরভাবে বক্তব্য রাখেন। তার প্রায় সব ভিডিওর লক্ষ্যই নরেন্দ্র মোদীর সমালোচনা। তিনি কোনো ভিডিওতে মোদিকে বলছেন ‘মিথ্যুক’ এবং সিই কথার পক্ষে যুক্তি হাজির করছেন। আবার কোনো ভিডিওতে বলছেন মোদি হচ্ছেন হিটলার। সে ব্যাপারেও প্রমাণ দিচ্ছেন।  
তবে ধ্রুব রাঠি ভিডিওতে নতুন কিছু বলছেন না, বা তদন্ত করে নতুন কোনো তথ্য বের করে সবাইকে চমকে দিচ্ছেন না। তিনি যেসব তথ্য উপস্থাপন করছেন, তা সবাই জানে। কিন্তু এসব তথ্যকে তিনি মুন্সিয়ানার সাথে ব্যবহার করে বিজেপির বিরুদ্ধে নিজের অবস্থান পরিষ্কার করছেন। তার মূল বক্তব্য একটাই, হিন্দুত্ব জাতীয়তাবাদী ধর্ম ব্যবসায়ী  মোদির নেতৃত্বে বিজেপির পুনরায় ক্ষমতায় আসা উচিত নয়।  

news24bd.tv/ডিডি