আওয়ামী লীগ নেতার ভোট কিনতে টাকা দেওয়ার ভিডিও ভাইরাল

বর্তমান উপজেলা চেয়ারম্যান ঘোড়া মার্কার প্রার্থী আরিফুল কবির তালুকদার রানা এ অভিযোগ করেছেন।

আওয়ামী লীগ নেতার ভোট কিনতে টাকা দেওয়ার ভিডিও ভাইরাল

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামের রাজিবপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শফিউল আলমের আনারস মার্কার পক্ষে ভোট কিনতে টাকা দেওয়ার অভিযোগ উঠেছে রাজিবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কোদালকাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির ছক্কু বিরুদ্ধে। বর্তমান উপজেলা চেয়ারম্যান ঘোড়া মার্কার প্রার্থী আরিফুল কবির তালুকদার রানা এ অভিযোগ করেছেন।

এরই মধ্যে আনারস মার্কার শফিউল আলমের পক্ষে তার বোনজামাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কোদালকাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির ছক্কু টাকা দিয়ে ভোট কেনার ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ফলে রাজিবপুর উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু নির্বাচনের পরিবেশ বিঘ্নিত হওয়াসহ সংঘাতের আশঙ্কা করছেন ঘোড়া মার্কার প্রার্থী আরিফুল কবির তালুকদার রানা।

এদিকে আচরণবিধি লঙ্ঘন করে টাকা বিতরণের ভিডিওসহ নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করেছেন তিনি।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, রাজিবপুর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচন করেছেন আরিফুল কবির তালুকদার রানা। তার সঙ্গে আনারস প্রতীক নিয়ে নির্বাচন করছেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শফিউল আলম। সোমবার দুপুর থেকে ৩ নং ওয়ার্ডে বল্লব পাড়া থেকে টাকা দিয়ে ভোট কেনার খবর ছড়ি পড়লে হুমায়ুন কবির ছক্কু চেয়ারম্যান ও তার লোকজন বাধার মুখে পড়েন।

তাদের টাকা দেওয়ার ৩০ সেকেন্ডের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। তারা জনপ্রতি ৫০০ থেকে ১ হাজার টাকায় ভোট কিনছিলেন।  
 
এ বিষয় হুমায়ুন কবির ছক্কু তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, আমি কোনো প্রার্থী না। তাই কেন আমি ভোট কিনতে যাবো। এসব মিথ্যা অভিযোগ করা হয়েছে।

অভিযোগের ব্যাপারে জানতে চাইলে উপজেলা নির্বাচন কমিশনার লিঠু আহমেদ বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক