মুন্সিগঞ্জে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে গোলাগুলি

মুন্সিগঞ্জে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে গোলাগুলি

মুন্সিগঞ্জ প্রতিনিধি

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আমিরুল ইসলাম (আনারস) ও মনসুর আহমেদ খান জিন্নাহ (কাপ পিরিচ) দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ৬ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেছে পুলিশ।

বুধবার দুপুর একটার দিকে জেলার গজারিয়া উপজেলার ইসমানিচর এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষে ৫ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

এছাড়াও হোসেন্দী বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের চেয়ারম্যান প্রার্থী আমিরুল ইসলাম (আনারস) প্রতীকের  সমর্থকরা কেন্দ্রে ডুকে ব্যালট পেপারের সিল মারার চেষ্টা করে। পরে পুলিশ ধাওয়া দিলে বুথের সিল ও কিছু ব্যালট পেপার ছিনিয়ে নেয়। এতে করে বন্ধ রাখা হয়েছে কেন্দ্রটি।

পরে কেন্দ্রের বাইরে দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিলে পুলিশ ও বিজিবি এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

 

নির্বাচনে দায়িত্বরত পুলিশ ইন্সপেক্টর  মাহিদুল ইসলাম বলেন, ইসমানিচর কেন্দ্রের বাহীরে আনারস ও কাপ পিরিচ সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দিলে তাৎক্ষণিক পুলিশ উপস্থিতিতে হয়ে ৬ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে ভোটকেন্দ্রের তার কোন প্রভাব পারেনি বলেও তিনি জানান।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাজিব খান বলেন, হোসেন্দি কেন্দ্রে এক পক্ষের সমর্থকরা কেন্দ্র দখল করার চেষ্টা চালায় তবে পুলিশের উপস্থিতি পরিস্থিতি নিয়ন্ত্রণ করে৷ তবে হামলাকারীরা ব্যালট পেপারের সিল নিয়ে যাওয়ায় ভোট কেন্দ্রটি বন্ধ রয়েছে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক