‘বিয়েই হয়নি শাকিব-বুবলীর’

‘বিয়েই হয়নি শাকিব-বুবলীর’

অনলাইন ডেস্ক

সুপারস্টার শাকিব খানের হাত ধরেই সিনেমা জগতে প্রবেশ করেন নায়িকা শবনম বুবলী। একসঙ্গে তারা বহু সিনেমায় অভিনয় করেছেন। এরপর বিয়ে, সন্তান, বিচ্ছেদ-ব্যক্তিগত নানান ইস্যু নিয়ে প্রায়ই আলোচনায় আসেন। সম্প্রতি বিয়ের প্রসঙ্গ এলে বুবলী বলেন, তাদের বিচ্ছেদ হয়নি।

কিন্তু প্রযোজক মো. ইকবালের দাবি, তাদের বিয়েই হয়নি। শাকিব-বুবলী ইকবালের সিনেমায় কাজ করেছেন। শাকিবের সঙ্গে ইকবালের সম্পর্ক বন্ধুর মতোই ছিল একসময়।

সম্প্রতি দেশের এক গণমাধ্যমে ইকবাল বলেন, শাকিব খান ও বুবলীকে নিয়ে ‘পাসওয়ার্ড’ সিনেমা নির্মাণ করেছিলেন ইকবাল।

‘বীর’ সিনেমার শুটিংয়েও সময়ও সেখানে উপস্থিত ছিলেন তিনি। বুবলীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানতেন ইকবাল। কিন্তু পুরো শুটিং ইউনিটকেই বিষয়টি গোপন রাখতে বলেছিলেন তিনি।

বিষয়গুলো উল্লেখ করে ইকবাল বলেন, ‘শাকিব খান ও বুবলীর বিয়েই হয়নি। শাকিব নিজেই আমাকে একাধিকবার এই কথা বলেছেন। তবে বুবলী বলেছেন, তাদের কাবিন হয়েছে। আমি বুবলীকে বলেছি, কাবিন হলে তোমাদের কাবিননামা দেখাও। সে কাবিননামা দেখাতে পারেনি। ’

বীর সিনেমার শুটিংয়ের কথা উল্লেখ করে ইকবাল বলেন, ‘যখন বীর সিনেমার আইটেম গানের শুটিং হয়, তখন আমি ক্যামেরাম্যানকে বলেছিলাম- ক্যামেরা যেন বুবলীর পেট পর্যন্ত না যায়। বুক থেকে মাথার উপরে থাকে। আসলে আমি সবই জানতাম, কিন্তু এসব নিয়ে কখনো কথা বলতাম না। ’

ইকবাল বলেন, ‘শাকিব যখন আমাকে বুবলীর বিষয়টা জানায়, তখন আমি তাকে বলি- ‘তুমি কাজটি ঠিক করোনি। ’ আমি সঠিক ছিলাম। যদি শাকিব এমন কিছু না করতো, তাহলে তাকে আজ এমন সিচুয়েশনের মধ্যে পড়তে হতো না। ’

অপু বিশ্বাসের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর নায়িকা শবনম বুবলীর সঙ্গে সম্পর্কে জড়ান শাকিব খান। বুবলীর দাবি, ২০১৮ সালের ২০ জুলাই শাকিবকে বিয়ে করেন তিনি। এরপর ২০২০ সালের ২১ মার্চ তাদের প্রথম সন্তানের জন্ম।

এদিকে, আগামী ঈদুল ফিতরে মুক্তি পেতে চলেছে শাকিব খান অভিনীত 'তুফান' সিনেমা। সিনেমাটির টিজার প্রকাশ পেয়েছে মঙ্গলবার। ১ মিনিট ২১ সেকেন্ডের টিজারে যেন ঝড় তুলেছেন শাকিব। টিজারের শুরুতেই অস্ত্র হাতে ধরা দিলেন নায়ক। পুরো ভিডিওজুড়েই নায়কের দাপট চোখে পড়ে। এর আগে কখনোই শাকিবকে এমন বিধ্বংসী রূপে দেখেননি তার ভক্তরা।

news24bd.tv/TR 

এই রকম আরও টপিক