গোবিন্দগঞ্জে পায়ের রগ কেটে যুবককে হত্যা, গ্রেপ্তার ৪

গোবিন্দগঞ্জে পায়ের রগ কেটে যুবককে হত্যা, গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় পায়ের রগ কেটে এমরান আকন্দ (২৭) নামের এক যুবককে হত্যার ঘটনায় ৭২ ঘণ্টার মধ্যে ৪ আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

বুধবার (৮ মে) দুপুরে র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তার আসামিরা হলেন- গোবিন্দগঞ্জ উপজেলার জালালাবাদ এলাকার আগউলিপুর গ্রামের ফজলু মিয়ার ছেলে মোতাকাব্বের মিয়া (৩০), ইছাহাক আলীর ছেলে শাকিব মিয়া (২৫), আব্দুস সোবহান আলীর ছেলে শাহাদত হোসেন (২৫) ও সুলতান মিয়া (২৮)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ওই আসামিদের সঙ্গে এমরান আকন্দের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল।

এরই একপর্যায়ে গত ৪ মে এমরান আকন্দ মহিমাগঞ্জের বাজারের একটি ফার্নিচারের দোকানে বসে গল্প করার সময় আসামিরা তার ওপর হামলা করে।

এসময় ধারালো ছুরি দিয়ে তার পায়ের রগ কেটে দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে তারা। এরপর এমরানকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় এমরানের পিতা আব্দুল লতিফ আকন্দ বাদি হয়ে ১১ জনকে আসামিকে করে মামলা দায়ের করেন।

তখন থেকে আসামিরা পলাতকে ছিল। তাদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রেখে মঙ্গলবার (৭ মে) র‌্যাব-১৩ গাইবান্ধা ও র‍্যাব-১৪ টাঙ্গাইল যৌথ অভিযান পরিচালনা করে। এরপর সখিপুর এলাকা থেকে ওই ৪ আসামিকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ বলেন, গ্রেপ্তার ওই হত্যার এজাহার নামীয় আসামি বলে স্বীকার করেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণে তাদের গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক