ভোটকেন্দ্রে প্রবেশে বাধা দেয়ায় একজনের কারাদণ্ড, আটক ২

সংগৃহীত ছবি

ভোটকেন্দ্রে প্রবেশে বাধা দেয়ায় একজনের কারাদণ্ড, আটক ২

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্রে প্রবেশে বাধা ও হুমকি-ধমকির অপরাধে আবু সিদ্দিক নামে এক ইউপি সদস্যকে সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া দামুড়হুদা ও জীবননগর উপজেলায় একই অপরাধে অপর দু’জনকে আটক করেছে পুলিশ। বুধবার সকালে জীবননগর ও দামুড়হুদা থেকে এদের আটক করা হয়।

দণ্ডপ্রাপ্ত ও আটকরা হলেন- জীবননগর উপজেলার কাটাপোল গ্রামের কাপ পিরিচ প্রতীকের সমর্থক সাখাওয়াত হোসেন এবং দামুড়হুদা উপজেলার কুড়ালগাছি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য আনারস প্রতীকের সমর্থক আবু সিদ্দিক ও মোহাম্মদ রাজ্জাক।

বেলা ১১টার দিকে দামুড়হুদা উপজেলার কুড়ালগাছি ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম সাইফ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে কারাদণ্ড দেন।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, ভোটারদের ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে কুড়ালগাছি ইউপি সদস্য আবু সিদ্দিক ও আব্দুর রাজ্জাক নামে দুজনকে আটক করে পুলিশ। পরে এর মধ্যে একজনকে সাতদিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাবীদ হাসান জানান, ভোটার ও পোলিং এজেন্টদের ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে শাখাওয়াত হোসেন নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

তাকে আটক করে জীবননগর থানায় নেওয়া হয়েছে।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা বলেন, সকালে ভোটারদের ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয়েছে এবং ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আবু সিদ্দিক নামে এক ব্যক্তিকে সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

news24bd.tv/কেআই