দাখিলের ফল প্রকাশ রোববার, যেভাবে দেখা যাবে

সংগৃহীত ছবি

দাখিলের ফল প্রকাশ রোববার, যেভাবে দেখা যাবে

অনলাইন ডেস্ক

চলতি বছরের দাখিল পরীক্ষার ফল রোববার (১২ মে) বেলা ১১টায় প্রকাশ করা হবে। এ ফল জানার জন্য নির্দেশনা দিয়েছে মাদরাসা শিক্ষা বোর্ড। মঙ্গলবার (৭ মে) এক চিঠিতে এ তথ্য জানিয়েছেন শিক্ষা মাদরাসা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মোহাম্মদ মাহবুব হাসান।

চিঠিতে বলা হয়েছে, শিক্ষা বোর্ডের ওয়েবসাইট থেকেও পরীক্ষার্থীরা রোল নম্বর ও রেজিস্ট্রেশন নম্বর ইনপুট করে ফল দেখতে পারবে।

বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডের ওয়েবসাইটে অনলাইন সেবা-১ কর্নারে দাখিল পরীক্ষা-২০২৪-এ ক্লিক করে জেলার কেন্দ্রভিত্তিক মাদরাসার রেজাল্ট শিট ডাউনলোড করা যাবে।

যারা এসএমএসের মাধ্যমে ফলাফল দেখতে চায়, তাদের ফলাফল প্রকাশের আগে প্রি-রেজিস্ট্রেশন করতে হবে। প্রি-রেজিস্ট্রেশনের পদ্ধতি হলো Dakhil<>Board Name [First 3 Latter]<>Roll<>Year টাইপ করে 16222 নম্বরে পাঠাতে হবে। যেমন: বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের জন্য: Dakhil Mad 123456 2024 লিখে পাঠাতে হবে 16222 নম্বরে।

ফলাফল প্রকাশের সঙ্গে সঙ্গই প্রি-রেজিস্ট্রেশন করা পরীক্ষার্থীদের মোবাইল নম্বরে ফলাফল স্বয়ংক্রিয়ভাবে পৌঁছে যাবে।

সংশ্লিষ্ট প্রতিষ্ঠানকে অনলাইনের মাধ্যমে প্রাপ্ত ফলাফল ডাউনলোড করে প্রকাশ করার জন্য https://eboardresults.com/v2/home-এ গিয়ে Institution Result Select করে বোর্ড ও প্রতিষ্ঠানের EIIN-এর মাধ্যমে ফল ডাউনলোড করার পরামর্শ দেয়া হয়েছে।

news24bd.tv/DHL

এই রকম আরও টপিক