চাঁপাইনবাবগঞ্জে উপজেলা নির্বাচনে বিএনপির দুই বহিষ্কৃত নেতার জয়

চাঁপাইনবাবগঞ্জে নির্বাচিত বিএনপির বহিষ্কৃত নেতা আনোয়ারুল ইসলাম এবং আশরাফ হোসেন আলিম।

চাঁপাইনবাবগঞ্জে উপজেলা নির্বাচনে বিএনপির দুই বহিষ্কৃত নেতার জয়

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট ও গোমস্তাপুর উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিএনপির বহিষ্কৃত নেতা আনোয়ারুল ইসলাম এবং আশরাফ হোসেন আলিম। পাশাপাশি, নাচোল উপজেলায় জিতেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের।

জানা গেছে, ভোলাহাট উপজেলা পরিষদ নির্বাচনে চিংড়ি মাছ প্রতীকের বিএনপির বহিষ্কৃত উপজেলা সহ-সভাপতি মো. আনোয়ারুল ইসলাম ১৩ হাজার ৮৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাপ পিরিচ প্রতীকের মো. আব্দুল খালেক পেয়েছেন ১০ হাজার ৬৬৬ ভোট।

এছাড়া, ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো. কামাল উদ্দিন এবং মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোসা. শাহাজাদী বিশ্বাস।

অপরদিকে, গোমস্তাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন বিএনপির বহিষ্কৃত নেতা আশরাফ হোসেন আলিম। তিনি পেয়েছেন ৪০ হাজার ৬২০ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ূন রেজা পেয়েছেন ৪০ হাজার ৬১ ভোট। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন হাসানুজ্জামান নুহু এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন মনিরা খাতুন।

এছাড়া, নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের। তিনি পেয়েছেন ৩৩ হাজার ৯৯২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী যুবলীগ নেতা আবু রেজা মোস্তফা কামাল শামীম পেয়েছেন ১০ হাজার ৮৭০ ভোট। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন কামাল উদ্দিন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা খাতুন লিপি।

news24bd.tv/ab