‘গেম অব থ্রোনস’ অভিনেতা ইয়ান গেলডার মারা গেছেন 

‘গেম অব থ্রোনস’ অভিনেতা ইয়ান গেলডার মারা গেছেন 

অনলাইন ডেস্ক

ব্রিটিশ অভিনেতা ইয়ান গেলডার মারা গেছেন। গেম অব থ্রোনস সিরিজে কেভিন ল্যানিস্টার চরিত্রে অভিনয় করে দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।

গেলডারের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন তার স্ত্রী বেন ড্যানিয়েলস।

ভ্যারাইটির প্রতিবেদন অনুসারে, বেন ড্যানিয়েলস ইনস্টাগ্রামে এক পোস্টে গভীর শোক প্রকাশ করে লিখেছেন, ‘আমার হৃদয় লাখ লাখ টুকরো হয়ে গেছে। অত্যন্ত বেদনার সঙ্গে জানাচ্ছি, আমার প্রিয় স্বামী ও জীবনসঙ্গী ইয়ান গেলডারের মৃত্যুর খবর। ’

ড্যানিয়েলস জানিয়েছেন, গেলডার গত বছরের ডিসেম্বর মাস থেকে পিত্তনালী-র ক্যান্সারের সঙ্গে লড়াই করছিলেন। নিজের দীর্ঘ পোস্টে গেলডারের সঙ্গে তিন দশকের দীর্ঘ সম্পর্কের কথাও লিখলেন ড্যানিয়েলস।

তার মতে, গেলডার ছিলেন সবচেয়ে দয়ালু, সবচেয়ে উদার, প্রফুল্ল এবং প্রেমময় মানুষ৷ তিনি একজন চমৎকার অভিনেতা ছিলেন এবং তাঁর সঙ্গে যারা কাজ করেছেন, প্রত্যেকেই তার বড় মনের পরিচয় পেয়েছেন। তিনি তার কঠিন অসুস্থতার সঙ্গে সাহসিকতার সঙ্গে মোকাবিলা করেছিলেন।

গেম অব থ্রোনস সিরিজসহ ‘টর্চউড’, ‘হিজ ডার্ক ম্যাটেরিয়ালস’ ও ‘ডক্টরস হু’সহ বেশ কয়েকটি টিভি শোতে পাওয়া গেছে ইয়ান গেলডারকে। টেলিভিশনের বাইরে মঞ্চনাটকে নিয়মিত অভিনয় করেছেন তিনি।

news24bd.tv/TR