সালিশের জন্য মোবাইলে ডেকে নিয়ে হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার

সালিশের জন্য মোবাইলে ডেকে নিয়ে হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

সালিশের জন্য মোবাইলে ডেকে নিয়ে চাঞ্চল্যকর রাজু ইসলাম ওরফে বাবু (৩২) হত্যা মামলার পলাতক প্রধান আসামি খলিল ফকিরকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

শুক্রবার সকালে আত্মগোপনে থাকা অবস্থায় র‍্যাব-১৩, সিপিসি-৩ ও র‍্যাব-১৪, সিপিসি-৩, টাঙ্গাইল এর যৌথ অভিযানে টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার গোড়াই এলাকা হতে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলার এজাহারে জানা গেছে, পুরনো এক বিবাদের শালিসের জন্য গত ১৭ এপ্রিল বিকেলে আসামি খলিল মোবাইল ফোনের মাধ্যমে রাজুকে যেতে বলে। রাজু সন্ধ্যা ৭টার সময়ে ঘটনাস্থলে উপস্থিত হলে আসামিরা পূর্ব পরিকল্পিতভাবে ক্রিস চাকু, লাটি, ছোড়া, ফলা, বেকি, দা, কুড়াল, রাম দা, লোহার রড, লোহার পাইপ, হাতুড়ি দিয়ে রাজুর আহত করে।

নিহত রাজুর চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু পথেই মৃত্যুবরণ করে রাজু।

এ ঘটনায় রাজুর বোন আঞ্জয়ারা বেগম (৩৫) বাদী হয়ে গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানায় মামলা দায়ের করেন। মামলার পর র‍্যাব ছায়াতদন্ত শুরু করে।

আজ টাঙ্গাইলের গোড়াই এলাকায় যৌথ অভিযান চালিয়ে খলিল ফকিরকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক