বিচ্ছেদ গুঞ্জনের মাঝেই ফের একসঙ্গে অনন্যা-আদিত্য 

বিচ্ছেদ গুঞ্জনের মাঝেই ফের একসঙ্গে অনন্যা-আদিত্য 

অনলাইন ডেস্ক

বলিউডের চর্চিত যুগল আদিত্য রায় কাপুর এবং অনন্যা পাণ্ডে। এই দুই তারকার রোম্যান্স ওপেন সিক্রেট। মুভি ডেট হোক কিংবা নতুন বছর সেলিব্রেশন অথবা জন্মদিন, আদিত্য-অনন্যাকে প্রায়শই দেখা যেত একসঙ্গে। আম্বানিদের ছেলের প্রাক-বিয়ের অনুষ্ঠানেও একসঙ্গে ধরা দেন এই যুগল।

তবে গত কয়েকদিনে বদলে গেছে সম্পর্কের সমীকরণ।

খবর, মার্চেই সম্পর্ক ভেঙ্গেছে আদিত্য-অনন্যার। এখানেই শেষ নয়, অনন্যার কাছের বান্ধবী সারা আলি খানের সঙ্গে আদিত্যর নতুন রসায়ন ঘিরে এখন চর্চা তুঙ্গে। তবে এত কিছুর মাঝে আচমকাই একসঙ্গে আদিত্য-অনন্যা।

যদিও বাস্তবে নয়, রিলে। শুক্রবার প্রাক্তন জুটির একটি চশমা ব্র্যান্ডের নতুন বিজ্ঞাপন প্রকাশিত হয়েছে। আরও সেই বিজ্ঞাপন নিজের ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন আদিত্য।

ভিডিও'য় অনন্যাকে জড়িয়ে হাসতে, নাচতে দেখা গেল আদিত্যকে। এক কথায় দারুণ কিছু রোম্যান্টিক মুহূর্ত!

গত ২৯ মার্চ আদিত্য তার ও অনন্যার এই আইওয়্যার ব্র্যান্ডের একটি পোস্টার শেয়ার করেছিলেন। রুপোলি পর্দায় একসঙ্গে দেখা যায়নি তাদের, তবে বিজ্ঞাপনের জন্য দুজনকে একসঙ্গে দেখে খুশি হয়েছিলেন জুটির ভক্তরা। তবে এখন এই বিজ্ঞাপন ঘিরে মিশ্র প্রতিক্রিয়া।

একজন নেটিজেন মন্তব্য করেছেন, ‘আশা করি তোমরা একসঙ্গে আছো, খুব ভালো লাগে তোমাদের একসঙ্গে।

একজন ভক্ত তার পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘অনন্যা এবং আদিত্য দয়া করে যত তাড়াতাড়ি সম্ভব একসাথে ফিরে আসুন (হার্ট ইমোজি) আপনাদের দুজনকে একসাথে খুব সুন্দর দেখাচ্ছে। ’

এদিকে আদিত্য রায় কাপুর এবং অনন্যা পাণ্ডে কেউই নিজেদের ব্রেকআপ বিষয়ে এখনো পর্যন্ত মুখ খোলেন নি।  

news24bd.tv/TR