প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে প্রেমিক গ্রেপ্তার

সংগৃহীত ছবি

প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে প্রেমিক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

বগুড়ার ধুনট সরকারি ডাক বাংলার কক্ষে এক প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে মহিদুল হাসান মিলন (৩২) নামে এক প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।  

গ্রেপ্তারকৃত মহিদুল হাসান মিলন (৩২) ধুনট উপজেলার চিকাশী ইউনিয়নের সোনারগাঁ গ্রামের মৃত খোকা মিয়ার ছেলে।

জানা যায়, সিরাজগঞ্জ জেলা সদরের ইসলামপুর গ্রামের জনৈক ব্যক্তির মেয়ে ঢাকায় গার্মেন্টসে চাকরি করার সুবাদে কাপড় ব্যবসায়ী মহিদুল হাসান মিলনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এক পর্যায়ে মহিদুল হাসান মিলন তার প্রেমিকাকে বিয়ে প্রলোভন দেখিয়ে তাকে ধুনটে আসতে বলে। প্রেমিকের কথা অনুযায়ি গত ৮ মে সন্ধ্যা ৬টার দিকে মেয়েটি ঢাকা থেকে ধুনটে আসে এবং তারা ধুনট সরকারি ডাক বাংলার মাঝখানের একটি কক্ষ ভাড়া নেয়। রাত ১০টায় মেয়েটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে প্রেমিক মহিদুল হাসান মিলন। পরদিন ৯ মে রাত সাড়ে ১০টার দিকে আবারো তাকে ধর্ষণ করে প্রেমিক।
 

এরপর মেয়েটি বিয়ের কথা বললে প্রেমিক মহিদুল হাসান মিলন বিভিন্ন তালবাহানা করতে থাকে। একপর্যায়ে ১০ মে প্রেমিকাকে ডাক বাংলাতে রেখে খাবার আনতে বাহিরে যায় প্রেমিক। কিন্তু দীর্ঘ সময়েও সে ফিরে না আসলে অনেক খোঁজাখুজির পর নিরুপায় হয়ে মেয়েটি ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ধুনট থানা পুলিশ ধর্ষিতার ওই অভিযোগটি মামলা হিসেবে রেকর্ডভুক্ত করে তাৎক্ষণিক অভিযান চালিয়ে ধর্ষক প্রেমিক মহিদুল হাসান মিলনকে গ্রেপ্তার করে।
 
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান বলেন, বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের মামলায় অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

news24bd.tv/কেআই