প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের ঘটনায় মামলা, গ্রেপ্তার 

প্রতীকী ছবি

প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের ঘটনায় মামলা, গ্রেপ্তার 

অনলাইন ডেস্ক

বগুড়ার শেরপুরে তের বছরের শারীরিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ ও অন্তসত্ত্বার ঘটনায় আরেক কিশোরের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। শুক্রবার (১০মে) রাতে নির্যাতনের শিকার কিশোরীর বাবা বাদী হয়ে ওই মামলাটি দায়ের করেন।

পরে পুলিশ অভিযান চালিয়ে মামলায় অভিযুক্ত বাদশা আলম ওরফে ইউসুফ আলীকে (১৫) গ্রেপ্তার করেছে। সে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের বাগড়া হঠাৎপাড়া গ্রামের মহরম আলীর ছেলে।

পাশাপাশি বাগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র।

জানা যায়, শারীরিক প্রতিবন্ধী ওই কিশোরীকে বিগত ২০২৩ সালের ২৯ অক্টোবর বড়ই খাওয়ার প্রলোভন দেখিয়ে বাগড়া চকপোতা হঠাৎপাড়া গ্রামস্থ বাড়িতে নিয়ে যায় বাদশা আলম ওরফে ইউসুফ আলী। এসময় বাড়িতে কেউ না থাকার সুযোগে ওই কিশোরীকে ধর্ষণ করে সে। পরবর্তীতে তার শারীরিক পরিবর্তন দেখা দেয়।

 

এরপর বিগত ৭ মে কিশোরীকে স্থানীয় শেরপুর ফ্যামিলি ক্লিনিক এন্ড ডায়গনোটিকস হাসপাতাল পরীক্ষার জন্য নিয়ে যায় পরিবার। পরীক্ষায় এই কিশোরী গর্ভবতী হওয়ার চব্বিশ সপ্তাহ পার হয়েছে বলে জানানো হয়। পরে কিশোরীর নিকট থেকে ঘটনাটি সম্পর্কে বিস্তারিত জানার পর তার বাবা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা জানান, এই ঘটনায় থানায় মামলা নেওয়া হয়েছে। পাশাপাশি মামলায় অভিযুক্তকে গ্রেফতার করে শনিবার বিকেলেই বগুড়ায় আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

news24bd.tv/কেআই