হোটেল মালিককে কুপিয়ে জখম, রংপুরে কিশোর গ্যাং প্রধান গ্রেপ্তার

হোটেল মালিককে কুপিয়ে জখম, রংপুরে কিশোর গ্যাং প্রধান গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

রংপুর নগরীর গণেশপুর বকুলতলা এলাকায় হোটেলের ভেতর হামলা চালিয়ে মালিককে এলোপাতাড়ি কোপানোর অভিযোগে হামলাকারী কিশোর গ্যাংয়ের প্রধান মেরাজকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৩।

রোবিবার বিকেলে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১৩ এর উপ-পরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ।

তিনি জানান, এর আগে ওই কিশোর গ্যাংয়ের নানা অনৈতিক কর্মকাণ্ডে বাধা দেয় স্থানীয় হোটেল মালিক শাহরিয়ার। পরে হোটেলের সামনে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক তৈরি করে ওই দলের সদস্যরা।

সেসময় দেশিয় অস্ত্র নিয়ে ওই রেস্তোরাঁয় অতর্কিত হামলা চালায়।

রেস্তোরাঁর মালিককে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। রেস্তোরাঁ মালিক শাহরিয়ার কবিরকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থা আরও গুরুতর হলে উন্নত চিকিৎসার জন্য আজ শুক্রবার বিকেলে তাঁকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় হোটেল মালিক বাদী হয়ে ওই দিনেই রংপুর কোতয়ালী থানায় মামলা দায়ের করেন।

সেদিনের হামলার ভিডিও (সিসি টিভি ফুটেজ) সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ার পর কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ। অবস্থা বেগতিক দেখে পালিয়ে গা ঢাকা দেয় মেরাজ।

পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আজ (রোববার) মিঠাপুকুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে কিশোর গ্যাং মূলহোতা মেরাজকে আটক করা হয়।

র‍্যাব জানায়, গ্রেপ্তার কিশোর গ্যাং মূলহোতা মেরাজকে আইনি প্রক্রিয়া শেষ করে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক