ছেলের চিকিৎসা করাতে না পেরে আত্মহত্যা করলেন মা 

কামরাঙ্গীরচর থানা

ছেলের চিকিৎসা করাতে না পেরে আত্মহত্যা করলেন মা 

অনলাইন ডেস্ক

রাজধানীর কামরাঙ্গীরচরে একটি বাসায় বিষপান করেন আফরোজা আক্তার (২৪) নামে এক গৃহবধূ। রোববার (১২ মে) বেলা ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। কিডনি সমস্যায় ভোগা ছেলের চিকিৎসা করাতে না পেরে তিনি আত্মহত্যা করেন বলে জানা গেছে।  

আফরোজা আক্তারের স্বামী মো. রানা সংবাদ মাধ্যমকে জানান, তাদের বাড়ি মাদারীপুরের শীবচর উপজেলায়।

বর্তমানে কামরাঙ্গীরচর টেনারি পুকুর পাড়ে থাকেন। সকালে বাসা থেকে কর্মস্থল গুলিস্তানে কাপড়ের দোকানে চলে যান রানা। এর কিছুক্ষণ পর বেলা ১১টার দিকে তার শাশুড়ির মাধ্যমে খবর পান, আফরোজা বাসায় বিষপান করেছেন। তখন সঙ্গে সঙ্গে স্বজনরা তাকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যান।
সেখানে স্টোমাক ওয়াশ করানোর পর মেডিসিন বিভাগে ভর্তি করানো হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আফরোজার চাচা জাহাঙ্গীর আলম গণমাধ্যমকে বলেন, আফরোজা-রানা দম্পতির একমাত্র ছেলে আফরাজের (৩) জন্মগতভাবে কিডনিতে সমস্যা রয়েছে। সে জন্য তাকে দীর্ঘদিন ধরে চিকিৎসা করানো হচ্ছে। তার চিকিৎসার খরচ ও সংসার চালানো অনেকটাই কষ্টসাধ্য হয়ে পড়েছে রানার। আর্থিক অসচ্ছলতার কারণে হতাশাগ্রস্ত হয়ে আফরোজা বিষপান করেছে বলে ধারণা করছি। ’ 

কামরাঙ্গীরচর থানার ওসি মো. সাইফুল ইসলাম (বিপিএম) জানান, ঘটনার সংবাদ পেয়ে হাসপাতালে ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। প্রাথমিক তদন্ত শেষে জানা গেছে, গৃহবধূর স্বামী স্বল্প আয়ের সেলসম্যানের চাকরি করেন। তাদের একমাত্র ছেলে সন্তানের কিডনি সমস্যা রয়েছে। শিশুটির চিকিৎসা করাতেই পরিবারটি হিমশিম খাচ্ছিল। এ কারণে হতাশা থেকে গৃহবধূ আফরোজা বিষপানে আত্মহত্যা করেছেন। তবে ঘটনাটি আরও তদন্ত করে দেখা হচ্ছে।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক