ভয়ংকর মাদকসহ আটক ৩

সংগৃহীত ছবি

ভয়ংকর মাদকসহ আটক ৩

অনলাইন ডেস্ক

কুমিল্লার দেবীদ্বারে ভয়াবহ মাদক ক্রিস্টাল মেথসহ (আইস) তিন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে তাদের আটক করা হয়।  

রোববার (১২ মে) আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে তোলে দেবীদ্বার থানা পুলিশ।

জানা গেছে, দেবীদ্বার পৌরসভার ৪নং ওয়ার্ডের বিনাইপাড় গ্রামে মাদক চোরাকারবারিদের সন্ধান পায় পুলিশ।

স্থানীয়রা ৯৯৯-এ ফোন করে মাদকের বিষয়ে পুলিশকে অবগত করলে দেবীদ্বার পৌরসভার এলাকার বিনাইপাড় সরকারবাড়ির চিহ্নিত মাদক কারবারি হাবিব মিয়ার বসতঘরে পুলিশ অভিযান চালিয়ে শামীম ভূঁইয়া (৩৫) নামের এক যুবককে আটক করে। পরে শামীমের দেওয়া তথ্যমতে অভিযান চালিয়ে রাতেই চিহ্নিত অপর মাদক কারবারি হাবিবুর রহমান সরকার (৫০) ও সোহেল রানাকে (৩০) আটক করে পুলিশ।

আটক মাদক কারবারি শামীম ভূঁইয়া দেবীদ্বার উপজেলার গুনাইঘর উত্তর ইউনিয়নের বাঙ্গুরী গ্রামের শফিকুল ইসলামের ছেলে। হাবিবুর রহমান পৌরসভার বিনাইপার গ্রামের মৃত নুরুল ইসলাম সরকারের ছেলে এবং সোহেল রানা একই গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।

এ বিষয়ে দেবীদ্বার থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. নয়ন মিয়া জানান, স্থানীয়রা ৯৯৯-এ ফোন করে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে ক্রিস্টাল মেথ (আইস)সহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করে। এ সময় ক্রয় বিক্রয়ের জন্য রাখা ৮টি প্যাকেটে থাকা ৪০ গ্রাম ক্রিস্টাল মেথ উদ্ধার করা হয়েছে। আসামিরা চিহ্নিত মাদক কারবারি। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

news24bd.tv/SHS

এই রকম আরও টপিক