প্রেমের গুঞ্জনে মুখ খুললেন মন্দিরা 

প্রেমের গুঞ্জনে মুখ খুললেন মন্দিরা 

অনলাইন ডেস্ক

গুণি নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ইতিহাসনির্ভর ‘কাজলরেখা’ সিনেমায় অভিনয় করে আলোচনায় অভিনেত্রী মন্দিরা চক্রবর্তী। সিনেমায় শরীফুল রাজের বিপরীতে দেখা গেছে তাকে।  

‘কাজলরেখা’ সিনেমায় অভিনয়ের পাশাপাশি ব্যক্তিজীবন নিয়েও বেশ আলোচনায় মন্দিরা। শরীফুল রাজের সঙ্গে প্রেমের সম্পর্কের গুঞ্জন ঘিরেও চলছে এ আলোচনা।

এবার যেন মন্দিরা নিজেই আগুনে ঘি ঢাললেন। জানালেন, তিনি প্রেম করছেন। তবে কার সঙ্গে প্রেম করছেন, তা সাংবাদিকেরা যেন খুঁজে বের করেন।

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির পুরস্কার প্রদান অনুষ্ঠানে এসে মন্দিরা বলেন, ‘প্রেম তো করছি, কার সঙ্গে করছি, কীভাবে করছি- এটা সাংবাদিকদের দায়িত্ব খুঁজে বের করার।

আপনারাই খুঁজে বের করুন। ’

শরীফুল রাজের সঙ্গে প্রেমের গুঞ্জনে মন্দিরা বলেন, ‘আমরা খুবই ভালো বন্ধু। প্রেমটা হওয়ার সুযোগ নেই আসলে। বলতে পারি, সে আমার খুবই ভালো একজন বন্ধু হয়ে উঠেছে। শুটিংয়ের সময় সে আমার বন্ধু ছিল না। কারণ, তখন আমার সঙ্গে তার বেশি কথা হতো না, খুবই কম। আমাদের শুটিং হচ্ছিল ২০২২ সালে। এখন সে যে লাইফটা কাটাচ্ছে, তখন সে এই লাইফে ছিল না। তার তখন সন্তান হয়েছিল, সবকিছু মিলিয়ে সে তার মতো ছিল। তখন মাত্রই আমাদের প্রথম দেখা। ’

আরও পড়ুন: রাজ আমার খুবই ভালো বন্ধু: মন্দিরা

এদিকে আগামী ঈদে ‘নীলচক্র’ নামে একটি চলচ্চিত্র মুক্তির কথা রয়েছে মন্দিরার। এই ছবিতে মন্দিরা অভিনয় করেছেন আরিফিন শুভর বিপরীতে।

news24bd.tv/TR
 

এই রকম আরও টপিক