সাতক্ষীরার সীমান্ত গ্রাম মাহমুদপুর থেকে অস্ত্র-গুলি জব্দ

সাতক্ষীরার সীমান্ত গ্রাম মাহমুদপুর থেকে অস্ত্র-গুলি জব্দ

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার সীমান্ত গ্রাম মাহমুদপুর থেকে দুটি বিদেশি পিস্তল ও দুটি দেশীয় ওয়ান সুটারগান জব্দ করেছে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা। এসময় সেখান থেকে ২৯ রাউন্ড গুলি ও তিনটি ম্যাগাজিনও জব্দ করা হয়।  

আজ সোমবার (১৩ মে) ভোর রাত তিনটার দিকে সদর উপজেলার আলীপুর ইউনিয়নের সীমান্ত গ্রাম মাহমুদপুর এলাকার একটি বাগানের মধ্যে শপিং ব্যাগের মধ্যে রক্ষিত অবস্থায় উক্ত অস্ত্র গুলো উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় র‌্যাব সদস্যরা কোন চোরাকারবারীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়নি।

র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি নাজমুল হক জানান, র‌্যাব সদস্যরা সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর এলাকায় টহল ডিউটি করছিলেন।  
এসময়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, ওই ইউনিয়নের সীমান্ত গ্রাম মাহমুদ এলাকার একটি এক তলা বিশিষ্ট পাঁকা বসতঘরের পাশে বাগানের ভিতর পরিত্যক্ত অবস্থায় সন্দেহজনক বস্তু পড়ে রয়েছে। উক্ত সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে শপিং ব্যাগের মধ্যে রক্ষিত পরিত্যক্ত অবস্থায় দুটি বিদেশি পিস্তল, দুটি দেশীয় ওয়ান সুটারগান, ২৯ রাউন্ড গুলি ও তিনটি ম্যাগাজিন জব্দ করা হয়। তিনি আরো জানান, জব্দকৃত অস্ত্র, গুলি ও ম্যাগাজিন সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

news24bd.tv/SHS

সম্পর্কিত খবর