কলেজছাত্র নুর হোসেন হত্যায় ২ অভিযুক্ত আটক  

কলেজছাত্র নুর হোসেন হত্যায় ২ অভিযুক্ত আটক  

যশোর প্রতিনিধি

যশোর শহরের শংকরপুর চোপদার পাড়ায় কলেজছাত্র নুর হোসেন হত্যাকাণ্ডে অভিযুক্ত রনি ওরফে কানা রনি ও সাইদুল ইসলাম পচাফে আটক করেছে ডিবি পুলিশ ও পিবিআই।

নিহত নুর হোসেন শহরের নাজির শংকরপুর এলাকার নজরুল মোল্লার ছেলে ও ডা. আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র।

এ ঘটনায় যশোর কোতয়ালী মডেল থানায় একটি মামলা হলে আজ সোমবার সকালে ঢাকার সিরাজদিখান থানা এলাকায় অভিযান চালিয়ে নুর হোসেন হত্যায় অভিযুক্ত প্রধান আসামি রনি ওরফে কানা রনিকে আটক করে ডিবি পুলিশ।

এ ঘটনায় অভিযুক্ত অপর আসামি সাইদুল ইসলাম পচাকে খুলনার ডুমুরিয়া উপজেলার পূর্ব ঝিলেরডাঙ্গা গ্রাম থেকে আটক করে পিবিআই।

এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন পিবিআই কর্মকর্তা।

সোমবার রাতে যশোর ডিবি পুলিশের অফিসার ইনচাজা রুপণ কুমার সরকার এক সংবাদ সম্মেলনে জানান, গোপন সূত্রে খবর পেয়ে ডিবির একটি টিম ঢাকার সিরাজদিখান থানা এলাকায় অভিযান চালিয়ে এ মামলার প্রধান আসামিকে আটক করে।  

ডিবি কর্মকর্তা আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, শহরের শংকরপুর চোপদারপাড়া বারেক সড়কে নিহত নুর হোসেনের সাথে ফুটবল খেলা নিয়ে কোন্দলের এক পর্যায়ে তাকে ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে দেয় অভিযুক্তরা। এ বিষয়ে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা চলমান।

আটকরা হলেন, শহরের নাজির শংকরপুর চোপদারপাড়া এলাকার বাবু শেখের ছেলে রনি, শংকরপুর চোপদারপাড়া এলাকার মিলনের ছেলে সাইদুল ইসলাম।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক