বিয়ে নিয়ে আক্ষেপের সুর সোনাক্ষীর, কী বললেন অভিনেত্রী?

বিয়ে নিয়ে আক্ষেপের সুর সোনাক্ষীর, কী বললেন অভিনেত্রী?

অনলাইন ডেস্ক

চলতি মাসেই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে সঞ্জয় লীলা বানসালির 'হীরামান্ডি' ওয়েব সিরিজ। এই সিরিজে অভিনয় করেছেন একঝাঁক তারকা। এতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন মনীষা কৈরালা। এছাড়াও রয়েছেন সোনাক্ষী সিনহা, অদিতি রাও হায়দারি, রিচা চাড্ডা, শারমিন সেহগাল, ফারদিন খান প্রমুখ।

সম্প্রতি কপিল শর্মার শো-তে 'হীরামন্ডি'র জন্য হাজির হয়েছিলেন সোনাক্ষী সিনহা, রিচা চড্ডা, মনীষা কৈরালাসহ আরও কয়েকজন। এই এপিসোডেই কথা ওঠে বিয়ে নিয়ে।

সোনাক্ষী জানান, কীভাবে তার সমসাময়িক অভিনেতারা একের পরে এক বিয়ে করছেন।

কপিলই বিয়ে প্রসঙ্গে কথা তোলেন।

কপিল আবার সোনাক্ষীকে মনে করিয়ে দেন আলিয়া ভাট ও কিয়ারা আডবানীও বিয়ে করে ফেলেছেন। উত্তরে সোনাক্ষী বলেন, 'কেন কাটা ঘায়ে নুনের ছিটে দিচ্ছেন?' এরপর কপিলকে দেখিয়ে অন্যদের অভিনেত্রী বলেন, 'ও জানে, আমি সত্যিই বিয়ে করতে চাই। '

'হীরামন্ডি'র অভিনেত্রীদের নিয়ে সোনাক্ষী বলেন, ''আমাদের 'হীরামন্ডি'র কাজ শেষ হয়ে গেছে। আমার এখনও বিয়ে হয়নি। শরমিনেরও বিয়ে হয়ে গেল। ''

মজা করেই মনীষা মনে করিয়ে দেন, 'আর রিচারও বিয়ে হয়ে গেছে। ও এবার মা হতে চলেছে। ' এই ওয়েব সিরিজেরই আরেক অভিনেত্রী অদিতি রাও হায়দারিও সম্প্রতি বিয়ে করেছেন।

আরও পড়ুন: 'হীরামান্ডি'তে নিজের চরিত্র নিয়ে মুখ খুললেন সোনাক্ষী

উল্লেখ্য, সোনাক্ষী অভিনেতা জাহির ইকবালের সঙ্গে সম্পর্কে আছেন। জল্পনা, খুব দ্রুতই সোনাক্ষী ও জাহিরকে বিয়ের পিঁড়িতে দেখা যাবে।

news24bd.tv/TR