আবাহনীকে উড়িয়ে ফেডারেশন কাপের ফাইনালে বসুন্ধরা কিংস

আবাহনীকে উড়িয়ে ফেডারেশন কাপের ফাইনালে বসুন্ধরা কিংস

অনলাইন ডেস্ক

আবাহনী লিমিটেডকে উড়িয়ে ফেডারেশন কাপের ফাইনাল নিশ্চিত করেছে বসুন্ধরা কিংস।  আসরের দ্বিতীয় সেমিফাইনালে কিংসের হয়ে গোল করেছেন দুই ব্রাজিলিয়ান রবসন রবিনহো-দরিয়েলটন এবং ইব্রাহিম।  

আজ মঙ্গলবার (১৪ মে) গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে আবাহনীকে ৩-০ গোলে হারিয়েছে সদ্য প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন হওয়া দল বসুন্ধরা কিংস। স্বাধীনতা কাপের পর লিগ শিরোপা ঘরে তোলা কিংস আরও একটি টুর্নামেন্টের ফাইনাল নিশ্চিত করায় তাদের সামনে এখন ট্রেবল জয়ের হাতছানি।

ফাইনালে তাদের প্রতিপক্ষ মোহামেডান। সেই ম্যাচ জিতলেই ট্রেবল জিতবে দেশসেরা ক্লাবটি।  

সেমিফাইনালে এদিন ম্যাচের শুরু থেকে আক্রমণ-পাল্টা আক্রমণে খেলতে থাকে দুই দল। সুযোগ পেয়ে আবাহনী গোল মিসে ব্যর্থ হলেও ২১ মিনিটে গোলের দেখা পেয়ে যায় বসুন্ধরা কিংস।

ব্রাজিলিয়ান রবসন গোল করে দলকে এগিয়ে দেন। ম্যাচে পিছিয়ে পড়ে গোল শোধে মরিয়া হয়ে খেলতে থাকে আবাহনী। তবে প্রথমার্ধে হয়নি আর কোনো গোল।

বিরতি থেকে ফিরে আক্রমণাত্নক ফুটবল খেলতে থাকে সুন্ধরা কিংস। ম্যাচের ৭১ মিনিটে আবারও গোলের দেখা পায় তারা। রাকিবের ক্রস থেকে হেডে বল জালে জড়ান দরিয়েলটন। এই গোলেই ম্যাচ থেকে ছিটকে যায় আবাহনী। এরপর গোলের বেশ কিছু চেষ্টা করেও ব্যর্থ হয় তারা। উল্টো ম্যাচের যোগ করা অতিরিক্ত সময়ে আবাহনীর কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন বদলি নামা ইব্রাহিম।

এদিকে, গত মৌসুমে ফেডারেশন কাপের ফাইনালে খেলে রানার্সআপ হয়েছিল আবাহনী। এবার দলটির সামনে সুযোগ ছিল সেই হারের প্রতিশোধ নেওয়ার। তবে তার আগে আবাহনী বাদ পড়লো টুর্নামেন্ট থেকে।

news24bd.tv/SHS