রোনালদোর চ্যালেঞ্জ শুনে হেসে ফেললেন মেসি
রোনালদোর চ্যালেঞ্জ শুনে হেসে ফেললেন মেসি

ফাইল ছবি

রোনালদোর চ্যালেঞ্জ শুনে হেসে ফেললেন মেসি

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ক্রিশ্চিয়ানো রোনালদোর বোধহয় এখন গোলখরা চলছে। লা লিগায় ৮ ম্যাচ খেলে করেছেন মাত্র ১ গোল। তবে আত্মবিশ্বাস হারাননি সিআর সেভেন।  এই অবস্থায়ই চ্যালেঞ্জ ছুড়ে দেন চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসিকে।

আর তা শুনে অট্টহাসিতে ফেটে পড়েন খুদে জাদুকর।

কী এমন চ্যালেঞ্জ জানিয়েছিলেন পর্তুগিজ উইঙ্গার?  জানা গেছে, গত মঙ্গলবার অনুশীলনে বর্ষসেরা ফুটবলার রিয়াল সতীর্থ সার্জিও রামোস ও মার্সেলোকে জানান, সময় ফুরিয়ে যায়নি। সামনে সুযোগ আছে। চলতি মৌসুমেই  তার (মেসি) চেয়ে বেশি গোল করব এবং পিচিচি অ্যাওয়ার্ড (লা লিগার সর্বোচ্চ গোলদাতার পুরস্কার) ছিনিয়ে নেব।

কথা কি আর পেটে চাপা থাকে? থাকেনি রামোস-মার্সেলোর পেটেও। তারা ঢাকঢোল পিটিয়ে বলেছেন মাদ্রিদের এক রেডিওকে। তারা জানান, রোনালদো তাদের সঙ্গে বাজি ধরেছেন যে, তিনি মেসির চেয়ে বেশি গোল করবেন এবং পিচিচি অ্যাওয়ার্ড জিতবেন।

সঙ্গে সঙ্গে তা স্প্যানিশ সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়ে। বাতাসে ভেসে তা চলে যায় মেসির কানে। এতে যারপরনাই অট্টহাসিতে ফেটে পড়েন ওয়ান্ডারম্যান। ঠোঁট বাঁকা করে নাকি তুচ্ছ তাচ্ছিলের ঢঙে উড়িয়ে দেন এবং তা নিয়ে মশকরা করেন। এমনটিই জানিয়েছে স্প্যানিশ আউটলেট দিয়ারিও গোল।

রোনালদোর চ্যালেঞ্জ ফুঁ দিয়ে উড়িয়ে দেয়াটাও স্বাভাবিক মেসির। সাম্প্রতিক পারফরম্যান্স মেসির পক্ষেই রায় দিচ্ছে। এরই মধ্যে ১২ গোল করে লা লিগায় সর্বোচ্চ গোলদাতার তালিকায় সবার ওপরে আছেন ফুটবল জাদুকর। শুধু নিজেই উড়ছেন না, নিজের ডানায় তুলে বার্সেলোনাকেও নিয়ে যাচ্ছেন কাঙ্ক্ষিত গন্তব্যে।

সম্পর্কিত খবর