রূপায়ণ সিটি ও ডেলকো বিজনেস এসোসিয়েট লিমিটেডের মধ্যে চুক্তি স্বাক্ষর

সংগৃহীত ছবি

রূপায়ণ সিটি ও ডেলকো বিজনেস এসোসিয়েট লিমিটেডের মধ্যে চুক্তি স্বাক্ষর

নিজস্ব প্রতিবেদক 

দেশের প্রথম সিটি ব্র্যান্ড রূপায়ণ সিটি এবং ডেলকো বিজনেস এসোসিয়েট লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

মঙ্গলবার (১৪ মে) দুপুরে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে রূপায়ণ সিটি সিইও এম মাহবুবুর রহমান এবং ডেলকো বিজনেস এসোসিয়েট লিমিটেডের সিইও আসিফ ইকবাল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে 'MoU' চুক্তিটি স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রূপায়ণ সিটির সিবিও রেজাউল হক লিমন, হেড অফ মার্কেটিং গোস্বামী অসীম রঞ্জন এবং ডেলকো বিজনেস এসোসিয়েট লিমিটেডের মারুফ মনজুর ও মোহাম্মদ আবদুল মতিনসহ অন্যান্য কর্মকর্তারা।

চুক্তি অনুযায়ী রূপায়ণ সিটির গ্রাহক এবং কর্মকর্তারা বিশ্বখ্যাত 'ক্যামেরিচ' ব্র্যান্ডের আসবাবপত্র  বিশেষ ছাড়সহ অন্যান্য সুবিধাদি খুব সহজেই গ্রহণ করতে পারবে।

 

ডেলকো বিজনেস এসোসিয়েট লিমিটেডের সিইও আসিফ ইকবাল বলেন, ক্যামেরিচ একটি ইন্টারন্যাশনাল ব্র্যান্ড, রূপায়ণ সিটির মাধ্যমে তাদের গ্রাহকদের হাতের কাছে হাজির হয়েছে। এখানে আমাদের একটি ডিসপ্লে সেন্টার থাকবে, রূপায়ণ সিটি উত্তরার যে সব গ্রাহক উন্নত ফার্নিচার খুঁজছেন তাদের জন্য সমাধান যেন দিতে পারি। আজকের যে আয়োজন করা হয়েছে তার জন্য রুপায়ণ সিটির সিইও ও অন্যান্য কর্মকর্তাদের অভিনন্দন ও শুভেচ্ছা এবং আমন্ত্রণ জানাচ্ছি ক্যামেরিচের দুনিয়ায়।  

রূপায়ণ সিটির সিইও এম মাহবুবুর রহমান বলেন, আধুনিক উদ্ভাবনী চিন্তাধারাকে লালন করে এগিয়ে চলছে দেশের প্রথম সিটি ব্র্যান্ড রূপায়ণ সিটি।

অনন্য সেই চিন্তার ধারাবাহিকতায় দেশের রিয়েল এস্টেট খাতে রূপায়ণ সিটি একটি উদ্ভাবনী ব্র্যান্ড হিসেবে সুপরিচিত এবং সব সময়েই তার ক্রেতাদের জন্য নতুন নতুন আধুনিক নাগরিক সুযোগ সুবিধা নিশ্চিত করতে বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় 'ব্রেক দ্য স্কয়ার ফিট স্টোরি' - এই দর্শনকে ধারণ করে রূপায়ণ সিটি তার ক্রেতাদের দৈনন্দিন জীবনকে আরও সহজ করে তুলতে আশাবাদী।

দেশের রিয়েল এস্টেট খাতে রূপায়ণ সিটি একটি উদ্ভাবনী ব্র্যান্ড হিসেবে সুপরিচিত এবং সব সময়েই তার সন্মানিত ক্রেতাদের জন্য নতুন নতুন আধুনিক নাগরিক সুযোগ সুবিধা নিশ্চিত করতে বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় ‘ব্রেক দ্য স্কয়ার ফিট স্টোরি’–এই দর্শনকে ধারণ করে রূপায়ণ সিটি তার ক্রেতাদের দৈনন্দিন জীবনকে আরও সহজ করে তুলতে আশাবাদী বলেও জানান রূপায়ণ সিটির সিইও।

news24bd.tv/SHS