গণধর্ষণের শিকার সেই নারীর দায়িত্ব নিলেন একরামুল

গণধর্ষণের শিকার সেই নারীর দায়িত্ব নিলেন একরামুল

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সুবর্ণচরে গণধর্ষণের শিকার সেই নারীর যাবতীয় চিকিৎসা ব্যয়, পরিবারের পুনর্বাসন ও সকল আইনী সহায়তার দায়িত্ব নিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ (সদর সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

শুক্রবার বিকেলে তার পক্ষ থেকে আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন সেই নারীর সাথে দেখা করে এই ঘোষণা দেন। এ সময় সাংসদদের ব্যক্তিগত তহবিল থেকে তাকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

প্রতিনিধি দলে ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবদুল মমিন বিএসসি, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিন, নোয়াখালী শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু ও জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মোজাম্মেল হক মানিক।

এছাড়া হাসপাতালের আবাসিক চিকিৎসক সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম উপস্থিত ছিলেন।  

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিন জানান, এমপি একরামুল করিম চৌধুরীর পক্ষ থেকে এ ক্ষতিগ্রস্থ পরিবারকে আর্থিক সহায়তা, চিকিৎসা ও পুনর্বাসনের সার্বিক দায়িত্ব নিয়েছেন। এটা দলের কোন বিষয় নয়, অপরাধীকে অপরাধী হিসেবে বিবেচনা করা হবে। এ বিষয়ে কোন ছাড় দেওয়া হবে না।


NEWS24▐ Kamrul 

সম্পর্কিত খবর