ইনজুরিতে লিওনেল মেসি

ইনজুরিতে লিওনেল মেসি

ইনজুরিতে লিওনেল মেসি

অনলাইন ডেস্ক

আবারও ইনজুরিতে লিওনেল মেসি, হ্যামস্ট্রিংয়ের পর এবার হাঁটুর চোটে ভুগছেন সর্বকালের অন্যতম সেরা ফুটবলার। যে কারণে অরল্যান্ডো ম্যাচকে সামনে রেখে দলের সঙ্গে ভ্রমণ করেননি তিনি।

এক ইনজুরি থেকে সেরে উঠতে না উঠতেই আবারও চোটে মেসি। শেষ বার হ্যামস্ট্রিংয়ে আঘাত পেয়ে লম্বা সময় ছিলেন মাঠের বাইরে, এবার সমস্যা দেখা দিয়েছে হাঁটুতে।

মেজর লিগ সকারে মন্ট্রিয়লের বিপক্ষে ম্যাচে চোট পান তিনি। এরপরও পুরো সময় মাঠেই ছিলেন নম্বর টেন। শুরুতে হেলাফেলা করলেও আঘাত যে একেবারে ছোট নয় এখন তা-ই বলছে ইন্টার মায়ামি।

লিগে দুর্দান্ত ছন্দে আছে ইন্টার মায়ামি।

টানা পাঁচ ম্যাচে আনবিটেন রানে উঠে এসেছে ইস্টার্ন কনফারেন্সে পয়েন্ট টেবিলের শীর্ষে। তবে এক লিওনেল মেসি না থাকলেই দলটা হয়ে যায় গড়পড়তা। তাই টিম ম্যানেজমেন্ট খুব করেই চাইছিল মেসিকে খেলাতে। কিন্তু শেষ পর্যন্ত দলের সঙ্গী হতে পারলেন না আর্জেন্টাইন জাদুকর। নিউ ইয়র্ক টাইমস এ তথ্য জানিয়েছে।

মেসির সম্পর্কে ইন্টার মায়ামির সহকারী কোচ হাভিয়ের মোরালেস বলেন, ‘সবসময় সে জিততে চায়। যখন সে মাঠে থাকে সব কিছু করতে চায়। নিজের সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করে। সে এখানে এসেছে এবং লিগটাইকেই বদলে দিয়েছে। এখন সে কোপা আমেরিকার জন্য প্রস্তুত হচ্ছে। আমরা তার এই ভাবনার বিষয়ে সম্মান জানাতে চাই। ইন্টার মায়ামি মেসিকে পেয়ে সত্যিই উচ্ছ্বসিত। ’

কোপা আমেরিকা নিয়ে অন্য দলগুলোর তোড়জোড় শুরু হলেও কিছুটা পিছিয়ে আর্জেন্টিনা। এরই মধ্যে স্কোয়াড ঘোষণা করেছে ব্রাজিল এবং মেক্সিকো। বিবেচনায় থাকা একাধিক ফুটবলারের চোট থাকায় এখনও সেরা ২৩ বেছে নেননি স্ক্যালোনি। দল ঘোষণার শেষ সময় ১২ জুন। ধারনা করা হচ্ছে শিরোপা ধরে রাখার মিশনে আরও একটু সময় নিয়ে স্কোয়াড দেবে আর্জেন্টিনা।

news24bd.tv/aa