রাজনীতির জেরেই কী আবারও পেছাল কঙ্গনার ‘ইমার্জেন্সি’র মুক্তি?

রাজনীতির জেরেই কী আবারও পেছাল কঙ্গনার ‘ইমার্জেন্সি’র মুক্তি?

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত ভরতের লোকসভা নির্বাচনের প্রার্থী হয়েছেন এবার। হিমাচল প্রদেশের মান্ডি এলাকায় ভারতীয় জনতা পার্টি (বিজেপি) থেকে প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন তিনি। এই মুহূর্তে কঙ্গনা নির্বাচনী প্রচার নিয়ে ব্যস্ত। শোনা যাচ্ছে, অভিনয়ের থেকেও নাকি দেশকে অগ্রাধিকার দিচ্ছেন কঙ্গনা।

আর তাই দেশের জন্য কাজ করতে এখন রাজনীতির ময়দানেই তার মন বেশি।

এদিকে বহুল প্রতীক্ষিত কঙ্গনার ছবি ‘ইমার্জেন্সি’র মুক্তির দিন আরও পিছিয়ে গেল। প্রশ্ন উঠছে, রাজনীতিতে এই বড় ভূমিকা পালন করতে গিয়েই অভিনয় জগতে কি পিছিয়ে পড়ছেন কঙ্গনা?

মণিকর্ণিকা ফিল্মস প্রযোজনা সংস্থার তরফ থেকে সামাজিক মাধ্যমে পোস্ট করে জানানো হয়েছে, ‘‘আমাদের রানি কঙ্গনার জন্য আমাদের হৃদয়ে রয়েছে একরাশ ভালবাসা। তিনি এখন দেশকে ও দেশের প্রতি দায়বদ্ধতাকে বেশি গুরুত্ব দিচ্ছেন।

বহু প্রতীক্ষিত ছবি ‘ইমার্জেন্সি’ মুক্তির দিন পিছিয়ে গেল। কবে এই ছবি মুক্তি পাবে তা শীঘ্রই আপনাদের জানাব। সব সময় পাশে থাকার জন্য ধন্যবাদ। ’’

প্রথমে ছবিটি মুক্তি পাওয়া কথা ছিল ২০২৩-এর ২৩ নভেম্বর। তারপরে মুক্তির দিন পিছিযে যায়। ২২ জানুয়ারি রামমন্দির উদ্বোধনে উপস্থিত ছিলেন কঙ্গনা। তারপরের দিনই ‘ইমার্জেন্সি’ ছবিটির মুক্তির দিন ঘোষণা করেছিলেন অভিনেত্রী। জানিয়েছিলেন ছবি মুক্তি পাবে ২০২৪-এর ১৪ জুনে। লোকসভা নির্বাচনের জন্য আরও পিছিযে গেল ছবিটি মুক্তির তারিখ। এই ছবির পরিচালনাও কঙ্গনা নিজেই করেছেন।

ছবিতে অভিনয় করেছেন অনুপম খের, মহিমা চৌধুরী, মিলিন্দ সোমান, শ্রেয়স তলপড়ে, বিকাশ নায়ার এবং প্রয়াত অভিনেতা সতীশ কৌশিকসহ অনেকে।  

news24bd.tv/TR